অবতক খবর,সংবাদদাতা,মালদা ১৪ই মে:: মেয়ের শ্বশুর-বাড়ির বিবাদ মীমাংসা করতে গিয়ে প্রতিবেশীর হাতে খুন হতে হলো বাবাকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার চাচল থানার হলদিবাড়ি এলাকায়। মৃতের নাম আব্দুল হক বয়স ৪০ বছর। পরিবারে রয়েছে স্ত্রী তারা ফুল বিবি ও চার মেয়ে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় , আব্দুল হকের মেয়ে চুমকি বিবির বিগত কয়েক বছর আগে বিয়ে হয় হলদিবাড়ি এলাকার রোস্তম শেখের সাথে।

মাঝেমধ্যেই চুমকির পরিবারে গন্ডগোল বাঁধে। সে মত গতকালকেও চুমকি বিবির বাবা আব্দুল হক সেই গন্ডগোলের মীমাংসা করতে আসে মেয়ের শ্বশুর বাড়িতে। এরপর প্রতিবেশী বাবলু শেখএর সাথে তার কথা কাটাকাটি তারপর হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুইজন। সেই বিবাদকে কেন্দ্র করে আব্দুল হককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি খুব মারে বাবলু হক সহ মোট আটজন।

তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখান থেকে অবস্থার অবনতি হলে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালীন আজ সকালে মৃত্যু হয় আব্দুল হকের। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনা হয়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবার সহ গোটা গ্রামে। এই বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে চাচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকাছাড়া বলে জানা যায়। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে চাচল থানার পুলিশ।