মেয়ের বিয়ের জন্য টাকা জোগাড় করতে গিয়ে আর ফেরা হলো না বাবার

অবতক খবর,২ এপ্রিল,ইসলামপুরঃমেয়ের বিয়ের টাকা জোগাড় করতে গিয়েছিল বাবা,, কিন্তু টাকা নিয়ে আর বাড়ি ফেরা হলো না বাবা।। মৃত্যু খবর পেতেই দিশেহারা শ্রমিকের পরিবার।

অন্যদিকে দিল্লিতে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত শ্রমিকের মেয়ের বিয়ে দেওয়ার দায়িত্ব নিলেন স্হানীয় তৃণমূলের অঞ্চল সভাপতি আব্দুল হক।

দিল্লির অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হয় উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের কমলাগাঁও সুজালি গ্রাম পঞ্চায়েতের সুজালি গ্রামের বাসিন্দা শ্রমিক পাসিরুলের। দিল্লিতে টোটো চালাতেন বলে পরিবারের তরফ থেকে জানা গিয়েছে,,, প্রায় এক মাস আগে দিল্লিতে কাজ করতে গিয়েছিলেন পাসিরুল।। সেখানে ছয় মাস রোজগার করে বাড়ি ফিরে মেয়ের বিয়ে দেওয়ার কথা ছিল মৃত পাসিরুলের।। কিন্তু বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা খবর পায় দিল্লির অগ্নিকাণ্ডের ঘটনায় তার মৃত্যু হয়।। মৃত্যুর খবর পেতেই দিশেহারা হয়ে পরে দিনমজুরি পরিবারটি।।

অন্যদিকে মৃত্যুর খবর পেয়ে পরিবারের লোকজনের সাথে দেখা করতে মৃত পাসিরুলের বাড়িতে উপস্থিত হন সুজালি গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি আব্দুল হক ও স্হানীয় তৃণমূল নেতৃত্বা। এই মর্মান্তিক ঘটনায় দুঃখ প্রকাশ করে আব্দুল বাবু। তিনি জানিয়েছেন পরিবারের অবস্থায় তেমন ভালো নেই। মুখ্যমন্ত্রী ২ লক্ষ্য টাকা আর্থিক সাহায্যের জন্য ঘোষনা করেছেন। পঞ্চায়েত থেকে দেড় লক্ষ্য টাকা আর্থিক সহায়তা করার জন্য ঘোষনা করেন।এছাড়াও মৃত পাসিরুল এর পরিবারের পাশে দাঁড়িয়ে তার মেয়ের বিয়ে দেওয়ার দায়িত্ব নিলেন তিনি। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া আছরে পড়ে।