মেদিনীপুর বিধানসভায় “দিদিকে বলো” তে অবসরপ্রাপ্ত শিক্ষক দিলেন আগামীর দিশা

নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১০ ই জানুয়ারি :: মেদিনীপুর ::   শালবনী ব্লক তৃনমুল কংগ্রেসের জন্মলগ্ন থেকে সভাপতি নেপাল সিংহ, মেদিনীপুর বিধানসভা এলাকার গাইঘাটা বুথে গতকাল থেকেই তৃনমুল কংগ্রেসের জনসংযোগ কর্মসূচী “দিদিকে বলো” করছেন।

তীব্র শৈত্যপ্রবাহের মধ্যেও শালবনী ৪ নং বাঁকিবাঁধ অঞ্চলের এই গাইঘাটা গ্রামের বর্ধিঞ্চু, মূলত মধ্যবিত্ত ও শিক্ষিত মানুষেরা নেপাল বাবুকে সামনে নিয়ে তাদের সুবিধা অসুবিধার কথা বলেন। অনেকেই “দিদিকে বলো” র টেলিফোনে যোগাযোগ করে তাদের অভাব অভিযোগ নেপালবাবুর সামনেই লিপিবদ্ধ করেন।

স্থানীয় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গৌরাঙ্গ ভুইঁয়া কে নেপাল বাবু জিজ্ঞেস করেন আগামীদিনে মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জীর সরকার কি করলে মানুষের আরও উন্নতি হবে এবং তারই বাড়ীতে রাত্রিযাপন করেন । এছাড়াও “দিদিকে বলো” কর্মসূচি র থেকে প্রাপ্ত তালিকা অনুযায়ী সকল গ্রামবাসীর সাথে কথা বলেন পশ্চিম মেদিনীপুর জেলার বন ও ভূমি কর্মাধ্যক্ষ নেপাল সিংহ। আজ সকালে পতাকা উত্তোলন করে এবং এলাকাবাসীর সাথে মিটিং এর মাধ্যমে এই কর্মসূচি শেষ হয়।

আজকের অনুষ্ঠানে নেপাল সিংহ এর সাথে উপস্থিত ছিলেন শালবনী পঞ্চায়েত সমিতির সভাপতি মিনু কোয়াড়ী, এলাকার বিশিষ্ট তৃনমুল নেতৃত্ব লক্ষী ভুইঁয়া, রামপদ মাহাত, বাসুদেব ভুঁইয়া, মিন্টু রায়, শেখ ইমরান সহ বুথের তৃনমুল স্তরের কর্মীরা।