অবতাক খবর, সংবাদদাতা, মেদিনীপুর, ৬ ই জানুয়ারি :: পোড় খাওয়া রাজনীতিবিদ ও শালবনীর তৃনমূলের জন্মলগ্ন থেকে সভাপতির দায়িত্বে থাকা নেপাল সিংহ এই প্রচন্ড শীত উপেক্ষা করেও “দিদিকে বলো” কর্মসূচি নিয়ে রাত্রিযাপন ও পতাকা উত্তোলন করলেন মেদিনীপুর শহর লাগোয়া অনগ্রসর গ্রাম কড়েদানাতে। মূলত অনগ্রসর শ্রেনীর বসবাস এই গ্রামে।

পিছিয়ে পড়া অংশেও বিগত আট বছরে উন্নয়নের ছাপ স্পষ্ট। গ্রাম পঞ্চায়েত সদস্য দেবনাথ চালকের বাড়ির দরজা ও জানালার অভাবও  ঢেকে গেলো “দিদিকে বলো” কর্মসূচি নিয়ে কর্মী সমর্থকদের উদ্দীপনায়। পঞ্চায়েত দেবনাথ চালকের ঘরে রাত্রিযাপন করলেন ব্লক সভাপতি নেপাল সিংহের সাথে যুব তৃনমুলের কৃষ্ণ মাইতি,মিন্টু রায় রা।

সকালে পতাকা উত্তোলন করে গ্রামবাসীদের নিয়ে মিটিং করলেন নেপাল বাবু, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষা উষা কুন্ডু সহ আঞ্চলিক নেতৃত্ব কে নিয়ে। ২০২১ এ তৃনমুল কংগ্রেসের জননেত্রী মমতা ব্যানার্জীকে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী দেখার শপথ নিয়ে ও আগামীদিনে আরও নিবিড় জনসংযোগ কর্মসূচী করার সিদ্ধান্ত নিয়ে পশ্চিম মেদিনীপুর জেলার বন ও ভূমি কর্মাধ্যক্ষ নেপাল সিংহ তার “দিদিকে বলো” কর্মসূচি র এইদিনকার মতো সমাপন করেন।