অবতক খবর,১২ এপ্রিলঃ এটা উত্তর প্রদেশ নয় এটা মধ্যপ্রদেশ নয়, দুষ্কৃতিকারীর যা শাস্তি হওয়ার পকসো আইনে তা হবেই। সরকারের গ্যারান্টি আমাদের গ্যারান্টি দোষীকে শাস্তি দেওয়ার। ধর্ষণকাণ্ডে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমন প্রতিক্রিয়া দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। ইতিমধ্যেই হাঁসখালি ধর্ষণ কাণ্ডে মূল অভিযুক্ত সহ তার এক বন্ধু গ্রেপ্তার হয়েছে।

পুলিশ তদন্ত চালাচ্ছে এই ঘটনায় আরও যারা জড়িত তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। মধ্যেই নাবালিকা পরিবারের সঙ্গে কথা বলেছেন মহিলা শিশু সুরক্ষা চেয়ারপারসন। মিতা নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করে কথা বলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এর পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন ইতিমধ্যেই ইনভেস্টিগেশন চলছে। নাবালিকার মৃত্যু খুব দুঃখজনক। দুষ্কৃতী ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছে। পাশাপাশি তাকে জিজ্ঞাসাবাদ করে তার এক বন্ধু কেউ গ্রেপ্তার করা হয়েছে।

আমি বলব এক্ষেত্রে কোনো রাজনৈতিক পরিচয় ইম্পর্টেন্ট নয়। শাস্তি দেওয়া হবে মূল লক্ষ্য। শ্মশানে দাহ করার প্রসঙ্গে তিনি বলেন এ বিষয়ে প্রমাণ খুব কম পাওয়া যাচ্ছে। তার কারণ এমন ঘটনায় ময়নাতদন্তের রিপোর্টে সঠিক তদন্ত উঠে আসে। পুলিশ সকলকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত করার চেষ্টা করছে। ইতিমধ্যেই পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। যেহেতু মৃত 14 বছরের নাবালিকা সেই কারণে তার সম্মতি থাকলেও রেপ করা আইনত অপরাধ। তাই দোষীদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ বাকিদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে। চা করছি খুব শীঘ্রই সমস্ত দোষীরা ধরা পড়বে এবং শাস্তি পাবে।