অবতক খবর,১৯ এপ্রিল: আজ হরিহর পাড়ার কৃষক বাজার ময়দানের মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের প্রার্থী আবু তাহের খানের সমর্থনে প্রচারে এসেছেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী সাতই মে এই মুর্শিদাবাদ কেন্দ্রে ভোট। আজ এই জনসভায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনি বলেন অনেক সমীক্ষাতে বিজেপিকে এগিয়ে রাখছে।

সেগুলি টাকা পয়সা দিয়ে এই সমীক্ষাগুলো করা হয়েছে এগুলি সব ভূয়া। মমতা বন্দ্যোপাধ্যায় তিনি আজকের এই জনসভা থেকে বলেন বিজেপির ২০০ টি আসন ও পাবে না লাখ লাখ টাকা ঢেলে তারা মানুষের চোখ ঘুরাবার জন্য এই সমীক্ষা করছে এইসবে কান দিবেন না। আমি আরো বলেন রাজ্যের পুলিশকে বাদ দিয়ে কি করে নির্বাচন কমিশন ভোট করছে এ তো দেখছি যার বিয়ে সেই পুরোহিত।

মমতা বন্দ্যোপাধ্যায় তিনি বলেন মানুষ যাতে ভোট দিতে না পারে তার জন্য কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানো হচ্ছে তিনি আরো বলেন পঞ্চাশ দিনের কাজের গ্যারান্টি তিনি দিলেন আগে যে ১০০ দিনের কাজের ঘোষণা করা হয়েছিল তার বিকল্প হিসাবে তিনি এই ৫০ দিনের কাজের গ্যারান্টি দেন তিনি আরো বলেন কেন্দ্র যেহেতু টাকা দিচ্ছে না তাই আমি নিজে গ্যারান্টি দিচ্ছি এখান থেকে মমতা ব্যানার্জি যাবেন জঙ্গিপুরে খলিলুর রহমানের সমর্থনে প্রচার করবেন তিনি। শনিবার তিনি মালদা যাবেন। আজকের এই হরিহরপাড়া কৃষক বাজার ময়দান মঞ্চে উপস্থিত ছিলেন মমতা বন্দোপাধ্যায়, মুর্শিদাবাদ লোকসভার প্রার্থী আবু তাহের খান, বহরমপুর মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অপূর্ব সরকার সহ অন্যান্য জেলা নেতৃত্ব ।