মুর্শিদাবাদ জেলার ভগবানগোলাতে দমকল কেন্দ্র হবে, একটি পলিটেকনিক কলেজ হবে তাছাড়াও আর্সেনিক মুক্ত পানীয় জল পাওয়ার জন্য আবেদন বিধানসভায়

অবতক খবর,২১ জুনঃ আজ ২১শে জুন মঙ্গলবার, পশ্চিমবঙ্গ বিধানসভায় উল্লেখ পর্ব এ মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী বলেন, আমার এলাকা ভগবানগোলার কিছু কিছু জায়গায় পানীয় জলে আর্সেনিক দেখা দিচ্ছে। আর্সেনিক মুক্ত পানীয় জল যাতে পান তার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য ডেপুটি স্পিকারের মাধ্যমে সংশ্লিষ্ট দপ্তরের মন্ত্রীর কাছে আবেদন জানানো হয়।

বিধায়ক ইদ্রিস আলী জানান, ভগবানগোলাতে একটি দমকল কেন্দ্রের খুব প্রয়োজন। ভগবানগোলাতে প্রায় আগুন লাগে এবং প্রচুর খয়খতি হয়। দমকল কেন্দ্র কাছাকাছি না থাকায় খয়খতির পরিমান বেড়ে যায়। ভগবানগোলাতে দমকল কেন্দ্র করার জন্য বিধায়ক ইদ্রিস আলী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন জানান। তাছাড়া দমকল মন্ত্রী শ্রী সৃজিত বসুর সঙ্গে দেখা করে অবিলম্বে দমকল কেন্দ্র করার আবেদন করেন এবং লিখিতভাবে জানানো হয় মন্ত্রী মহাশয়কে।আজ পশ্চিমবঙ্গের বিধানসভায় মাননীয় মন্ত্রী শ্রী শ্রী সৃজিত বসু বিধানসভায় বলেন ভগবানগোলায় দমকল কেন্দ্র হবে।

বিধায়ক ইদ্রিস আলী ভগবানগোলতে একটি পলিটেকনিক কলেজ করার জন্য বিধানসভায় স্পীকার শ্রী বিমান ব্যানাজীর মাধ্যমে উচ্চ শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর কাছে আবেদন জানান। মাননীয় স্পীকার শ্রী বিমান ব্যানাজী, বিধায়ক ইদ্রিস আলীর আবেদনটি Admit করেন। বিধায়ক ইদ্রিস আলী বলেন, ভগবানগোলাতে পলিটেকনিক কলেজ যত শীঘ্র সম্ভব হবে। কারণ বিধানসভায় তাঁর আবেদনটি গ্রহন করা হয়েছে।
-মফিজুল হক
আপ্ত সহায়ক।
বিধায়ক ইদ্রিস আলী