অবতক খবর,১৮আগস্ট :: মুর্শিদাবাদ জেলার বিভিন্ন ব্লকে ব্যাপক রদবদল ঘটালো তৃণমূল। এদিন বিভিন্ন ব্লকের ব্লক সভাপতি, যুব সভাপতি, মহিলা ও শ্রমিক সংগঠনে রদবদল করা হয়। ডোমকল ব্লকের ব্লক সভাপতি ছিলেন হাজিকুল ইসলাম। তার উপর দল আস্তা রেখে পুণঃরায় ব্লক সভাপতি পদে বহাল থাকলো হাজিকুল ইসলাম। অন্যদিকে, টাউন সভাপতি ছিলেন কামরুজ্জামান মন্ডল। তার উপরও দল আস্তা রেখে পুণঃরায় টাউন সভাপতি পদে বহাল থাকলেন।

এদিন সন্ধ্যায় ডোমকল তৃণমূল ভবনে কর্মীদের উচ্ছ্বাস ছিলো চোখে পড়ার মত। পটকা ফাটানো থেকে মিষ্টি মুখে মেতে ছিলেন কর্মী ও নেতৃত্বরা। পাশাপাশি নবনির্বাচিত নেতৃত্বদের ফুলের মালা পরিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

এদিন বন্ধ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কার্যালয়ে পাশে একটি অস্থায়ী মঞ্চ করে জনসভার আয়োজন করা হয় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। সেই জনসভাতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাজ্যের জল সম্পদ মন্ত্রী পার্থ ভৌমিক। এর পাশাপাশি বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস, বনগাঁ পৌরসভার চেয়ারম্যান গোপাল শেঠ, উপপৌরমাতা জ্যোৎস্না আঢ্য সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। এখানে এই জনসভা কে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।