অবতক খবর,২৭ আগস্ট: মদ খাওয়া নিয়ে পারিবারিক বিবাদের জেরে স্ত্রী ও ছেলের হাতে খুন হলেন স্বামী।

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের কান্দি মহকুমার বড়ঞা থানার অন্তর্গত মসড্ডা গ্রামে। অপরদিকে ঘটনার পর চিৎকার-চেঁচামেচির আওয়াজ শুনে প্রতিবেশীরা ছুটে আছে এবং পুলিশকে খবর দেয়।পরে পুলিশ এসে রক্তাক্ত বিশ্বনাথ বাগদীকে উদ্ধার করে বড়ঞা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে বড়ঞা ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে বছর চল্লিশের বিশ্বনাথ বাগদি নামের ওই ব্যক্তিকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বিশ্বনাথ বাগদির বাড়ি বড়ঞা থানার মসড্ডা গ্রামে। এই ঘটনার পর থেকে অভিযুক্ত স্ত্রী মিনতি বাগদি ও অভিযুক্ত ছেলে সোমনাথ বাগদী পলাতক,ঘটনার তদন্ত শুরু করে দোষীদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, দিনমজুরের কাজ করা বিশ্বনাথ বাগদি প্রত্যেক দিনের মতো এদিনও সন্ধ্যা থেকেই বাড়ির উঠানে মদ খেতে শুরু করে।

মদ খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচশা শুরু হয়,পরে বচসা থেকে হাতাহাতির পর্যায়ে পৌঁছায় পরিস্থিতি এবং বিশ্বনাথ বাগদির স্ত্রী মিনতি বাগদী ও ছেলে সোমনাথ বাগদী হাঁসুয়ার কোপ মারে স্বামীর মাথায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বড়ঞা থানার পুলিশ,ময়নাতদন্তের জন্য পুলিশ মৃতদেহ কান্দি মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।