মুর্শিদাবাদে তৃণমূল আগন্তুক,বললেন অধীর রঞ্জন চৌধুরী

অবতক খবর,১৮ মার্চঃ অধীর চৌধুরী আজ সাংবাদিক বৈঠকে তিনি বলেন মুর্শিদাবাদে তৃণমূল আগন্তুক। মুর্শিদাবাদ বরাবর কংগ্রেসের জাগা এখানে বাঁড়া ভাতে খেয়ে গিয়েছে তৃণমূল। কংগ্রেসের বাড়া ভাতে জন্ম তৃণমূলের বলেন অধীর। এই মুশিদাবাদ জেলায় টাকা পয়সার প্রবণ দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে প্রশাসনকে সঙ্গে নিয়ে এই মুর্শিদাবাদ দখল করেছে তৃণমূল। অধীর বলেন মুর্শিদাবাদের মানুষকে বিভ্রান্ত করে মমতা ব্যানার্জির রাজনীতি বেশি দিন চলবে না নাগরিক আইন এনআরসি দিদি আর মোদির এই গোটা গেম মানুষ ধরে ফেলেছে। আর চলবে না বললেন অধীর রঞ্জন চৌধুরী।

তিনি বলেন প্রকৃত অর্থে কি হচ্ছে জানেন কংগ্রেস তার পুরনো ঘরে ফিরে আসছেন। দিদি মনে করছেন তার দল ভেঙে যাচ্ছে তার দল ভেঙে যাচ্ছে নয় দিদির ধোকায় প্রভাবিত হয়ে কংগ্রেস থেকে যারা চলে গিয়েছিল তাদের আশা ভঙ্গ হয়েছে মোহ মুক্তি হয়েছে তাই ঘরের ছেলেরা আবার ঘরে ফিরে আসছে। অধীর রঞ্জন চৌধুরী আজ সাংবাদিক সাংবাদিকদের উদ্দেশ্যে বলে ওঠেন জেনে রাখুন এক এক করে এই তাহেরের জন্ম কংগ্রেসে, খলিলুর এর জন্ম কংগ্রেসে, আকরু সেও কংগ্রেসের। অধীর বলেন কোনটা কংগ্রেসকে বাদ দিয়ে হয়েছে তৃণমূলের নেতা এই মুর্শিদাবাদের জেলায় সেটা আমাকে দিদি দেখিয়ে দেন।

তিনি বলেন আমরা আহবান জানাচ্ছি আপনারা ফিরে আসুন ঘরের ছেলে ঘরে ফিরবে, কংগ্রেস ছাড়া দেশ বাঁচবে না তৃণমূল মোদির দালালি করছে। দিদির মোদির সমঝোতা হয়েছে,বললেন অধীর। তাই মোদি কংগ্রেসকে যেমন আক্রমণ করছে ভিডিও ঠিক তেমনি ভাবে আক্রমণ করছে। এই সহজ সরল সত্য টা বাংলার মানুষ যত তাড়াতাড়ি বুঝবে তত দিদি এবং তৃণমূল নামক অভিশাপ থেকে বাংলা মুক্ত হবে।