অবতক খবর , মুর্শিদাবাদ,   ১৯৯৭ সালে  8   আগস্ট কারিগরি শিল্পে এই এম সি টি কলেজ জেলা পরিষদের সহযোগিতায় ও বিশিষ্ট কিছু মানুষের দাঁড়া এই কলেজ স্থাপিত হয় এবং সেই সময় এই কলেজের মূল কান্ডারী ছিলেন সিপিএম নেতা নৃপেন চৌধুরী। কিন্তু সভাধিপতি থাকাকালীন নৃপেন চৌধুরী সরকারি সম্পত্তি তাকে ব্যক্তিগত সম্পত্তি লিপিবদ্ধ করতে থাকেন।

সেই সময় আশিটি আবাসন জেলা পরিষদের তত্ত্বাবধানে দিয়েছিলেন। এবং সেই সময় ইঞ্জিনিয়ারিং কলেজ স্থাপিত হওয়াই মুর্শিদাবাদ জেলা পরিষদ ,জেলার ছাত্র-ছাত্রীদের জন্য  ,এক কোটি টাকা অনুদান দিয়েছিলেন। কিন্তু আটানব্বই সালের পর থেকে এই এম. সি .টি কলেজ নিয়ে কোন জেলা পরিষদের সভাধিপতি কর্ণপাত করেননি।

২০১৮ সালে সভাপতি হন মোশারফ হোসেন মন্ডল। তারপর থেকেই বিদেশ থেকে এবং দেশের কিছু ছাত্র ছাত্রী বর্তমান সভাধিপতি মোশারফ হোসেন মন্ডল কে বলেন ,এই এম সি টি কলেজ জেলা পরিষদ পারলে এটিকে রক্ষা করুন। এই কলেজের সভাপতি হিসাবে জেলা পরিষদের সভাধিপতি , জেলাশাসক থেকে শুরু করে প্রশাসনিক ভাবে আলোচনার মাধ্যমে সমির বাবু কে অব্যাহতি দেওয়া হয়। দীপক রায় , বদরুদ্দীন এরা বেআইনিভাবে কলেজটি দখল করতে চাইছে বলেই জানাচ্ছেন , বর্তমান মুর্শিদাবাদের জেলা সভাধিপতি মোশারফ হোসেন মন্ডল।