অবতক খবর, উত্তর ২৪ পরগনা জেলাঃ  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে বারাসাত পশ্চিম খিলকাপুর পঞ্চায়েত এর অধীনে বড়বড়িয়া গ্রামে চাষের জমি কেটে বেআইনিভাবে রমরমিয়ে চলছে মাটির ব্যবসা ! স্থানীয় গ্রামবাসীদের অভিযোগ, শাসকদল তৃণমূল কংগ্রসের স্থানীয় নেতাদের মদতেই চলছে এই অবৈধ ভাবে মাটি কাটার কারবার।

 

গ্রামবাসীদের আরও অভিযোগ, এলাকার দাপুটে স্থানীয় নেতা তার মদতে চলছে মাটির ব্যবসা ! গ্রামবাসীরা প্রতিবাদ করতে গেলে মেরে ফেলে দেওয়ার হুমকিও জোটে ওই তৃণমূল নেতার অনুগামীদের কাছ থেকে ! যদিও এই বিষয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে চায় নি গ্রামবাসি থেকে প্রশাসনিক আধিকারিকেরা !

প্রশাসনিক স্তরে মুখ্যমন্ত্রী পুকুর ভরাট থেকে শুরু করে সিন্ডিকেট কারবার, প্রমোটারি, বালি পাচার, কয়লা পাচারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে রাজনৈতিক রঙ না দেখে প্রশাসনকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন বিভিন্ন সময়ে । কিন্তু বারাসাত পশ্চিম খিলকাপুর পঞ্চায়েত এর অধীনে বড়বড়িয়া গ্রামে অবৈধ ভাবে মাটি কাটার কারবারের সঙ্গে স্থানীয় তৃণমূল নেতার নাম জড়িয়ে পড়ার কারণে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের প্রশাসনের কার্যকারিতা ঘিরে প্রশ্ন উঠতে শুরু করেছে গ্রামবাসীদের মধ্যে । গোটা ঘটনার জেরে গ্রামবাসীরা আতঙ্কিত এবং নিরাপত্তার অভাব বোধ করছে ।