মুক্তিপনের জন্য ছাত্রী কে অপহরন করে গনধর্ষন, খুন, মামলায় ফাঁসির সাজা, চু্ঁচুড়া আদালতের

অবতক খবর, সংবাদদাতা , হুগলি :: বলাগড়ের জিরাটের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী অন্বেষা মন্ডলকে মুক্তিপনের জন্য অপহরন করে গনধর্ষন, খুনের ঘটনায় রায় ঘোষনা করল চু্ঁচুড়া আদালত।২০১৪ সালের সাডা  ফেলে দেওয়া এই ঘটনায় অভিযুক্ত ছিলো তিনজন।তিন অভিযুক্তের মধ্যে দুজনের ফাঁসির হুকুম জারি করল চুঁচুড়া আদালত। তৃতীয় জন অভিযুক্ত নাবালিক তাই তার বিচার জুভেনাইল আদালতে  চলছে।

এই তিনজনকেই গ্রেফতার করে বলাগড় থানার পুলিশ।ধৃতদের বিরুদ্ধে ৩৬৩,৩৬৪/এ,৩৭৬(২),৩০২,২০১,৩৪ ও ৬ পকসো ধারায় মামলা রুজু হয়।২০১৪ সালের ১২ ই ডিসেম্বর গৃহশিক্ষিকার কাছে পরে সাইকেল নিয়ে ফেরার পথে অপহরন হয় ছাত্রী।তিন লাখ টাকা মুক্তিপন চেয়ে ছাত্রীর বাবা চিন্ময় মন্ডলের কাছে ফোন আসে।পুলিশে অভিযোগ করে ছাত্রীর পরিবার।

১৪ তারিখ ইট ভাঁটার পিছনে গঙ্গার পারে মাটি খুঁরে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।ছাত্রী চেঁচামেচি করায় তাকে গলা টিপে খুন করে অভিযুক্তরা।মৃত্যুর পর গনধর্ষন করে।পরে বস্তাবন্দী করে গঙ্গার চরে পুঁতে দেয়।পাঁচ বছর পর সেই ঘটনার রায় দান হল আজ।চুঁচু্ড়া আদালতের এ্যাডিশনাল ডিস্ট্রিক্ট সেশন জাজ(সেকেন্ড কোর্ট) মানষ রঞ্জন সান্যাল গৌরব মন্ডল ও কৌশিক মালিককে দোষী সাব্যস্ত করেন,স্বরূপ মজুমদারের বিচার জুভেনাইল আদালতে বিচারাধীন। গৌরব ও কৌশিককে ফাঁসির সাজা শোনানো হলো।