অবতক খবর,২২ অক্টোবর: পূর্ব মেদিনীপুর জেলার ময়না ব্লকের আনন্দপুর গ্রাম নিবাসী ননী গোপাল দাসের স্ত্রী যমুনা দাস বছর তিনেক আগে হঠাৎ নিখোঁজ হয়ে যান। অনেক খোঁজাখুঁজি করেও ননী গোপাল দাস তার স্ত্রীকে খুঁজে পাননি। ননী গোপাল দাসের দুই ছেলে। বড় ছেলে কমল দাস যার বয়স প্রায় 13 বছর, ছোট ছেলে নিমাই দাস বয়স 11 বছর।

গত মঙ্গলবার 19 তারিখ ননী গোপালের ছোট ছেলে নিমাই সকাল ছটার সময় ঘুম থেকে উঠে বাড়ি থেকে বেরিয়ে যায়। বাবা মাছের ভেরির কাজে ভোরেই বেরিয়ে গিয়েছিল। ঘরে ছিল তার দাদা অমল দাস। নিমাই অনেকক্ষণ বাড়ি না আসায় তার দাদা অমল খোঁজাখুঁজি শুরু করে। না পেয়ে বাবাকে জানায়। খবর পেয়ে ননী গোপাল দাস বাড়িতে এসে অনেক খোঁজখবর শুরু করে।

নিমাই দাস বাড়ি থেকে বেরোনোর সময় পরনে শুধু হাফপ্যান্ট ছিল ,গায়ে কোন জামা ছিলনা। গায়ের রং কালো, চুল ছোট, চোখ স্বাভাবিক ,উচ্চতা 4 ফুট, ওজন প্রায় 30 কেজি, গড়ন মাঝারি। 24/ 7 /2010 নিমাই এর জন্ম, দক্ষিণ আনুখা হাইস্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। ননী গোপাল দাস তার ছেলেকে খুঁজে না পেয়ে ময়না থানায় নিখোঁজ ডায়েরি করে ।পুলিশ তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। মা নিখোঁজ হওয়ার পর সন্তান নিখোঁজের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।