অবতক খবর, দক্ষিণ ২৪ পরগনা : সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে মায়ের সামনেই ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠলো। পৌষ সংক্রান্তির মেলা উপলক্ষে গ্রামে পরিবারপিছু হাজার টাকা চাঁদা ধার্য করেছিল মেলা কর্তৃপক্ষ। সেই চাঁদা না দিতে পারায় গ্রামেরই  এক বাড়িতে হামলা ও সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার নবগ্রাম এলাকায়। অভিযোগ নেপাল সহ ৫-৬ জনের একটি দল মদ্যপ অবস্থায় ওই অভিযোগকারিণীর বাড়িতে চড়াও হয়। বাড়িতে ভাঙচুর চালানো হয়, মহিলাদেরকেও মারধর করার অভিযোগ উঠেছে। বাড়ির দরজা ভেঙে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঘরের মধ্যে ধর্ষণের চেষ্টা করেন অভিযুক্ত নেপাল সরদার।

ঘটনায় প্রতিবেশীরা এগিয়ে এলে কোনোক্রমে উদ্ধার হয় ওই ছাত্রী। এই ঘটনায় বারুইপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন রেখাবালা মন্ডল ছাত্রীর মা।  এই ঘটনায় পরিবারের সকল সদস্য আতঙ্কে রয়েছেন, নিরাপত্তাহীনতায় ভুগছেন। অভিযোগ, চাঁদা না দিলে আবার তারা হামলা চালাবে বলে হুমকি দিয়েছে। এই ঘটনা নিয়ে ছাত্রীর মা রেখাবল মন্ডল জানিয়েছেন, ‘আমার দেওরকে মারধর করার সময়ে আমি মেয়েকে খুঁজে পাচ্ছিলাম না. সেই সময়ে আমি ঘরের ভিতর ঢুকে দেখছি নেপাল নামের ছেলেটি আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করছে।’ এদিকে ভুক্তভোগী সপ্তম শ্রেণীর ছাত্রী জানিয়েছেন, ‘চাঁদা তোলা নিয়ে ঘরের ভিতর মারপিট বেঁধে গিয়েছিল। এমন সময় নেপাল সরদার আমাকে ঘরের ভিতর নিয়ে গিয়েছিল। আমার জামা প্যান্ট খুলে আমাকে ধর্ষণের চেষ্টা করে. ভয়ে বাড়ি যেতে পারছি না।’