মায়ের দ্বারা সন্তানকে পুকুরে ছুড়ে ফেলে খুন করার চেষ্টাকে ব্যর্থ করে দিল স্থানীয় বাসিন্দারা 

অবতক খবর,২৭ জুলাইঃ ঘটনাটি ঘটেছে কামারহাটি পৌরসভা ২৯ নম্বর ওয়ার্ডের বেলঘড়িয়া চৌধুরীপল্লী এলাকায় । স্থানীয় বাসিন্দারা লক্ষ্য করেন এক মহিলা আনুমানিক ৩ মাস বয়সী শিশু পুত্রকে নিয়ে স্থানীয় পুকুরে কাছে দাড়িয়ে রয়েছে ।

অজ্ঞাত পরিচয় মহিলাকে বাচ্চা কোলে পুকুর পাড়ে দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয় বাসিন্দাদের । তারা বারবার তাকে তার পরিচয় জিজ্ঞেস করলে তার কথায় বিস্তর অসঙ্গতি লক্ষ্য করেন বাসিন্দারা ।

তখন তারা তাকে পুকুরের কাছ থেকে সরিয়ে দিলে ওই মহিলা একটি নর্দমায় বাচ্চাটিকে চুবিয়ে মেরে ফেলতে যায় বলে প্রতক্ষ্যদর্শীদের অভিযোগ । এরপর পাড়ার ছেলেরা ওই মহিলা কে ধরে ফেলে ও বাচ্চাটিকে তার কাছ থেকে উদ্ধার করে ।

সেই সঙ্গে বেলঘরিয়া থানায় বিষযটি জানানো হলে পুলিশ এসে ওই মহিলাকে পাকরাও করে নিয়ে যায় এবং বাচটিকে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যায় । পরবর্তীতে পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের অনুমান ওই মহিলাই শিশুটির মা ।

তবে মহিলাকে থানাতে নিয়ে গেলে সেখানে সে চিৎকার করতে থাকে । এর থেকে পুলিশের অনুমান মহিলা মানসিক ভারসাম্যহীন । ওপর দিকে ওই শিশুটির প্রাণহানির আশঙ্কা করে শিশুটিকে যাতে ওই মহিলার কাছে আর না দেওয়া হয় তার জন্য আবেদন করেছেন স্থানীয় বাসিন্দারা ।