হক জাফর ইমাম :: অবতক খবর :: ৩০ নভেম্বর :: মালদহ ::   মালদা শহরে সাইকেল চোর সন্দেহে গণপিটুনির শিকার হন এক যুবক। হাত এবং পা নারকেলের দড়ি দিয়ে বেঁধে প্রকাশ্য দিবালোকে অমানবিকভাবে ওই যুবককে গণপ্রহার করে উত্তেজিত জনতা বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে শনিবার মালদা শহরের অন্যতম ব্যাস্ত তম জায়গা রথবাড়ি মোর এলাকায়।

অভিযোগ ঘটনার অনেক পরে মালদা ইংরেজবাজার থানার পুলিশ গিয়ে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

পুলিশ সূত্রে জানা গেছে ওই যুবকের নাম সুজিত সরকার। বাড়ি শহরের বিবেকানন্দ পল্লী এলাকায়। স্থানীয়দের অভিযোগ, কয়েক দিন ধরেই ওই যুবককে ঘোরাঘুরি করতে দেখা যেত এই এলাকায়। বেশ কয়েকটি সাইকেল এলাকা থেকে চুরি হয়। ঠিক সেই রকমই আজ দুপুরেও ওই যুবককে তালা ভাঙার প্লাস হাতে নিয়ে ঘুরা ঘুরি করতে দেখে স্থানীয়রা।

অভিযোগ এই সন্দেহে স্থানীয়রা ওই যুবককে ধরে ফেলে গণপ্রহার শুরু করে। হাত এবং পা নারকেলের দড়ি দিয়ে বেঁধে উত্তম-মধ্যম প্রহার করা হয় তাকে। পুলিশকে খবর দেওয়ার পরও অনেক দেড়িতে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ বলে অভিযোগ‌। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা ইংরেজবাজার থানার পুলিশ।