অবতক খবর,মালদা,২৮মে:: মালদা শহরের যানজট সমস্যা দীর্ঘদিনের। বিগত দিনে পুলিশ ও পুরসভার পক্ষ থেকে যানজট নিয়ন্ত্রণে আনতে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়নি বলে অভিযোগ। আর এই পরিস্থিতির দিকে লক্ষ্য রেখেই মালদা শহরের যানজট পরিস্থিতি স্বাভাবিক করতে রাস্তায় নেমে তদারকি করলেন ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী। আজ সকাল থেকে মালদা শহরের প্রাণকেন্দ্র রথবাড়ি এলাকার বিভিন্ন স্ট্যান্ডগুলি পরিদর্শন করেন চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী। তাঁর সঙ্গে ছিলেন জেলা ট্রাফিক পুলিশের দায়িত্বপ্রাপ্ত আধিকারিক শান্তিনাথ পাঁজা, বিটুল পাল সহ অন্যান্য পদস্থ কর্তারা।

এদিন রথবাড়ি এলাকার চারমাথা সংযোগস্থল দেখে রীতিমতো অসন্তোষ প্রকাশ করেন পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী। শহরের ব্যস্ততম এলাকা হিসেবে পরিচিত রথবাড়ির পরিবেশ এতটাই ঘিঞ্জি হয়ে গিয়েছে, যে সাধারন মানুষের চলাচলের ক্ষেত্রে চরম সমস্যা হচ্ছে। নির্দিষ্ট পার্কিং থাকতেও অধিকাংশ ক্ষেত্রে সেইসব পার্কিং স্ট্যান্ড মানছেন না অনেক যানবাহন চালকেরা।

৩৪ নম্বর জাতীয় সড়কের এক অংশে যেমন বাজার বসছে। ঠিক তেমনি বেআইনিভাবে বিভিন্ন ধরনের যানবাহন পার্কিং হয়ে থাকছে। এই পরিস্থিতিতে রথবাড়ি থেকে রবীন্দ্র এভিনিউ এবং সংশ্লিষ্ট এলাকাগুলি ট্রাফিক পুলিশ কর্তাদের নিয়ে তদারকি করে দেখেন চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী।