হক জাফর ইমাম :: অবতক খবর :: ৫ই,ডিসেম্বর :: মালদা :: মালদা রতুয়ার বিধায়ক সমর মুখার্জির নামে কাটমানি চাওয়ার অভিযোগ খোদ তৃণমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত সমিতির সভাপতির। দলের অন্তর্কলহে সিঁদুরে মেঘ দেখছেন অন্যান্য, নেতা কর্মীরা। এমনকি বিধায়কের বিরুদ্ধে খুনের হুমকিরও অভিযোগ রয়েছে। এই নিয়ে মালদা রতুয়া থানায় অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, কিছুদিন ধরে যে কোনও কাজের শতকরা হিসেবে অর্থ দাবি করে আসছেন তিনি। অভিযোগ করেছেন মালদা রতুয়া-‌১ পঞ্চায়েত সমিতির সভাপতি অবিদা বেগম। তিনি অভিযোগ করে বলেন,‘‌আমাকে কোনও কাজ করতে দেওয়া হচ্ছে না।

যে কোনও কাজেই কাটমাটির জন্য চাপ দেওয়া হচ্ছে। এমনকী সেই টাকা না দিলে খুন করারও হুমকিও দেওয়া হয়েছে আমাকে। কোনও সময় বলছে, তার লম্বা হাত। আমাকে অপহরণ করিয়ে খুন করিয়ে দেবে।

এই অবস্থায় কাজ করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। দলের একজন প্রথম সারির নেতা এভাবে কাটমানি চাইবে, তা ভাবাই যায় না।’‌ যদিও সভাপতির সব অভিযোগ মিথ্যে বলে দাবি বিধায়ক সমর মুখার্জি। তিনি বলেন,‘‌আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। আমার কাটমানি চাওয়ার কোনও প্রশ্নই নেই। মিথ্যে অভিযোগ সব আমার বিরুদ্ধে করছে।