মালদা মেডিকেল কলেজ চত্বরে এক রোগীর মহিলা আত্মীয়ের টাকা এবং সোনার কানের দুল ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য

অবতক খবর,৩০ সেপ্টেম্বর,মালদা: মালদা মেডিকেল কলেজ চত্বরে এক রোগীর মহিলা আত্মীয়ের টাকা এবং সোনার কানের দুল ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। বৃহস্পতিবার দুপুরে মেডিকেল কলেজ সংলগ্ন একটি শৌচাগারের সামনেই এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়েন ওই রোগীর আত্মীয়। পরে পুরো ঘটনাটির ব্যাপারে মেডিকেল কলেজের পুলিশের ক্যাম্পে অভিযোগ জানিয়েছেন ওই রোগীর আত্মীয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  অভিযোগকারী ওই মহিলার নাম রেখা দাস। তার বাড়ি বৈষ্ণবনগর থানার নন্দলালপুর  গ্রামে। ওই গৃহবধূর এক মেয়ে ফুলকুমারী দাস মেডিকেল কলেজে ভর্তি রয়েছেন। মেয়েকে এদিন দেখতে এসেছিলেন মা রেখা দাস। এরপরই এদিন দুপুরে মেডিকেল কলেজ সংলগ্ন একটি শৌচাগারে স্নান করতে যায়। সেই সময় অচেনা অপর এক মহিলা তার কাছে থাকা ব্যাগটি নিজের কাছে রাখার কথা বলে। অচেনা ওই মহিলাকে বিশ্বাস করেই ব্যাগ রেখে বাথরুমে স্নান করতে যায় গৃহবধূ রেখা দাস । আর সেই পরিস্থিতি বুঝেই টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় অচেনা ওই মহিলা।

অভিযোগকারী রেখা দাস জানিয়েছেন , তার ব্যাগে দুই হাজার টাকা এবং সোনার কানের একজোড়া দুল ছিল। যেটি অচেনা ওই মহিলা নিয়ে পালিয়ে গিয়েছে। বাথরুমে স্নান করতে এসে এই বিপত্তি ঘটে। সর্বস্ব খুইয়ে কান্নায় ভেঙে পড়েন ওই গৃহবধূ। অভিযোগের পরিপ্রেক্ষিতে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে মেডিকেল কলেজ সংলগ্ন পুলিশ ক্যাম্পের কর্তারা।