HomeABTAK EXCLUSIVEমালদা জেলা ৩১ তম বইমেলা অনুষ্ঠিত হতে চলেছে পুরাটুলি বড় শিব মন্দির...

মালদা জেলা ৩১ তম বইমেলা অনুষ্ঠিত হতে চলেছে পুরাটুলি বড় শিব মন্দির ময়দানে।

হক জাফর ইমাম :: অবতক খবর :: ১৪ই,নভেম্বর :: মালদা :: মালদা জেলা ৩১ তম বইমেলা অনুষ্ঠিত হতে চলেছে পুরাটুলি বড় শিব মন্দির ময়দানে। বুধবার বই মেলা কমিটি এবং প্রশাসনিক আধিকারিকদের উপস্থিতিতে প্রশাসনিক ভবনে অনুষ্ঠিত এক বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। উপস্থিত ছিলেন জেলাশাসক রাজর্ষি মিত্র, বইমেলা কমিটির সম্পাদক অম্লান ভাদুরি, বইমেলা কমিটির সদস্য সুমালা আগারওয়ালা সহ অন্যান্যরা।

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অম্লান ভাদুরি জানান, বইমেলা নিয়ে এক প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। জেলার সমস্ত এল এল এ সদস্যরা এই বৈঠকে উপস্থিত ছিলেন।গতবারের মতো এ বছরও মালদা জেলা বইমেলা অনুষ্ঠিত হবে পুরাটুলি শিব মন্দির ময়দানে। মালদা কলেজ কর্তৃপক্ষ অনুমতি না দেওয়ায় গত বারের মতো এবছরও বইমেলার স্থান পরিবর্তন করা হয়েছে।

এবারে মালদা জেলার ৩১ তম বইমেলায় ১৪০ টি স্টল থাকবে। বাংলাদেশ থেকে শুরু করে আন্তর্জাতিক কিছু স্টল থাকবে বই মেলায়। আগামী ১৫ থেকে ২২ জানুয়ারি পর্যন্ত বই মেলার দিন ধার্য করা হয়েছে। কোনো কারণবশত উদ্বোধনের দিন আগে-পরে হতেও পারে বলে জানান তিনি।কলকাতা বইমেলার পর মালদা বইমেলা এবছরও বড় করে বইমেলার আয়োজন করা হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments