অবতক খবর, হক জাফর ইমাম, মালদা :: মালদা জেলা তৃণমূল কংগ্রেসের নেতা তথা মালদা ইংরেজবাজার পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শুভময় বসুর সহযোগিতায় দিদিকে বল কর্মসূচি অনুষ্ঠিত হলো। বৃহস্পতিবার দুপুর 12 টায় মালদা ইংরেজবাজার পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বিবিগ্রাম, রায়পাড়া, পিয়াজিমোর, মহেশমাটি সহ বিভিন্ন এলাকায়। উপস্থিত ছিলেন ইংরেজবাজার পৌরসভার স্থানীয় কাউন্সিলর শুভময় বসু সহ শতাধিক তৃণমূল যুব কংগ্রেস কর্মীরাও তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

জানা যায় এদিন দিন সাংবাদিক বৈঠক এর মধ্যে দিয়ে দিদিকে বল কর্মসূচিতে দ্বারে দ্বারে পৌঁছে গিয়ে ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের বিভিন্ন অভাব-অভিযোগ শুনেন তারা এবং দিদিকে বল ফোন নম্বর দেওয়া একটি করে কার্ড তুলে দেওয়া হয়। এই বিষয়ে স্থানীয় তৃণমূল কাউন্সিলর শুভময় বসু জানান, দিদিকে বল কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে ১৭ নম্বর ওয়ার্ডে। এখানকার প্রতিটি মানুষের কাছে পৌঁছে গিয়ে তাদের অভাব অভিযোগ শোনা হচ্ছে।

তার পাশাপাশি এলাকার উন্নয়ন এবং উন্নয়ন নিয়ে তারা সরাসরি দিদিকে অভিযোগ করতে পারে এই রকম একটি ফোন নাম্বার দেওয়া হয়েছে। তিনি আরো জানান মুখ্যমন্ত্রীর নেতৃত্বে বিগত দিনে পশ্চিমবঙ্গের যা উন্নয়ন হয়েছে গোটা ভারতবর্ষের তা হয়নি।