মালদায় যুবক ও যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য এলাকায়।

হক জাফর ইমাম :: অবতক খবর :: ২৫শে ডিসেম্বর :: মালদহ :: যুবক ও যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য এলাকায়। আমবাগানের একটি গাছের একই ডালে এই যুবক যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাটি ঘটেছে মালদা রাতুয়া থানা নাজিরপুর আটগামা গ্রাম এলাকায়।

ঘটনার খবর পেয়ে ছুটে আসে মালদা রতুয়া থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান প্রণয়ঘটিত কারণে যুগলবন্দির আত্মহত্যা। দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে পাঠাচ্ছে পুলিশ।

গ্রামবাসীরা জানান বিজয় ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতেন। কিছুদিন আগে বাড়িতে ফিরেছে। আরমালা গ্রামেরই মেয়ে। দুইজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল।

তবে তা কখন প্রেমের সম্পর্ক হয়ে যায় তাদের জানা ছিল না। সম্প্রতি মালার পরিবার তাঁর বিয়ের জন্য সম্বন্ধ ঠিক করে। আপত্তি করেছিল মালা।

কিন্তু কর্ণপাত করেনি মালার পরিবার। বিষয়টি বিজয়ও জানতে পারে। মালাকে বিয়ে করার আর্জি জানিয়ে বিজয় মালার বাড়িতেও যায়। কিন্তু মালার পরিবার বিয়ে দিতে অস্বীকার করে।

বিজয় তাঁর পরিবারকেও জানায়। কিন্তু বিজয়ের পরিবারও আপত্তি করে। এরপরই তাঁরা এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে স্থানীয় গ্রামবাসীদের অনুমান। তবে পুরো ঘটনা তদন্ত করছে মালদার রতুয়া থানার পুলিশ।