অবতক খবর , অভিষেক দাস , মালদা:- আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়কে কংগ্রেসের পা ধরতে হবে, বাংলায় বিভাজনের রাজনৈতি করছে তূণমূল, আজ ইমাম ভাতা কাল পুরোহিত ভাতা , এই সব কথা বলে বাংলার মানুষের মধ্যে বিভাজন করছে। বাংলায় বিজেপিকে সুযোগ করে দিচ্ছে দিদি।

 

বাজারে আজ সবজির দাম অগ্নি মূল্য সেখানে পাঞ্জাব সরকার সহ বেশ কিছু রাজ্য ব্যবস্থা নিলেও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কোন ব্যবস্থা না নিয়ে বিজেপির ওপর দোষ চাপাচ্ছে। মালদা জেলা কংগ্রেস নেতৃত্বের উদ্যোগে আয়োজিত মহামিছিল এবং সমাবেশ অংশ নিয়ে এইভাবেই বিজেপি এবং তৃণমূলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। এদিন অধীর রঞ্জন চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক ইশা খান চৌধুরী, বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার, মোক্তাকিন আলাম সহ অন্যান্যরা।

কৃষি আইন প্রত্যাহার সহ একাধিক দাবিতে জেলা কংগ্রেস এর উদ্যোগে এদিন মালদা শহর জুড়ে এক মহামিছিলের আয়োজন করা হয়েছিল। ইংরেজবাজার ব্লকের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক হাজার কংগ্রেস কর্মী এই মহামিছিলে পা মেলান। মহামিছিলের পা মেলান প্রদেশ কংগ্রেস সভাপতি ও। মিছিল এসে শেষ হয় মালদা জেলা প্রশাসনিক ভবন চত্বরে। সেখানে এক সমাবেশে অংশ নেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

সমাবেশে ভাষণ রাখতে উঠে চাঁচাছোলা ভাষায় তৃণমূল এবং বিজেপিকে একহাত নেন তিনি। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অধীর রঞ্জন চৌধুরী জানান, আমরা মালদায় কোনদিন হারিনি।

জোর করে কেড়ে নেওয়া হয়েছে আমাদের জায়গা। আমাদের সমর্থন কোনদিনও কমেনি। তার প্রমাণ আজকের এই মহা মিছিল এবং সমাবেশ।

আগামী দিনে মালদায় কংগ্রেস ভালো ফলাফল করবে। তৃণমূলের জন্য থাকবে বড় বড় রসগোল্লা। তার পাশাপাশি সাংবাদিকদের উদ্দেশ্য করে মহুয়া মিত্রের কুরুচিকর মন্তব্যের তীব্র প্রতিবাদ করেন তিনি। তিনি জানান সাংবাদিকরা গণতন্ত্রের চতুর্থ স্তম্ব ।