মালদায় ধর্ষকদের কঠোর শাস্তির দাবিতে বিজেপি মহিলা মোর্চার প্রতিবাদ মিছিল

হক জাফর ইমাম :: অবতক খবর :: ৮ই ডিসেম্বর :: মালদা :: ধর্ষকদের কঠোর শাস্তির দাবিতে প্রতিবাদ মিছিল করল মালদা জেলা বিজেপি মহিলা মোর্চা। এই দিনের প্রতিবাদ মিছিলে অংশ নেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায় সহ অন্যান্য নেতা নেত্রীরা।

মিছিল বিজেপির জেলা কার্যালয় থেকে শুরু হয় এবং সারা শহর পরিক্রমা করে।তিন বছরের শিশুকেও পশ্চিমবাংলায় ধর্ষণ করতে ছাড়ছে না অপরাধীরা। পিরিত শিশুকন্যার বর্তমানে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন।

৮ থেকে ১০ দিন আগেই ঘটনাটি ঘটেছে। অভিযুক্ত গ্রেপ্তার হয়েছে। কিন্তু যে ধরনের শাস্তি পাওয়া উচিত, জানি না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তাকে দেবে কিনা। শনিবার মালদা এসে নির্যাতিতা ওই শিশুকন্যাকে দেখে তৃণমূল সরকারের উপর একরাশ ক্ষোভ উগরে দিলেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি ।

তিনি বলেন , এরাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা । কাজেই মহিলাদের যদি মুখ্যমন্ত্রী সুরক্ষায় না দিতে পারে তাহলে সব মহিলারা আস্থা হারাবে। আর আস্থা হারিয়ে আস্তে আস্তে বিজেপি যেমন লোকসভায় ১৮ টি সিট পেয়েছে। ২০২১-এ সরকার গড়বে। কারণ , বিজেপি মহিলাদের সুরক্ষা দিতে জানে।

হায়দ্রাবাদ কান্ড নিয়ে দেশজুড়ে যখন মাতামাতি চলছে, তারই মধ্যে পশ্চিমবঙ্গের মালদায় তিন বছরের শিশু কন্যা নির্যাতন থেকে অগ্নিদগ্ধ যুবতীর দেহ উদ্ধারের যে ঘটনাটি ঘটেছে তা নিয়ে তৃণমূল সরকারের কড়া ভাষায় সমালোচনা করেছেন বিজেপি নেত্রী তথা সাংসদ লকেট চ্যাটার্জি।

বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট ওরা পরিবর্তন করতে পারে। আমি এর সাক্ষী আছি। একটা মেয়ের সাথে যা হয়েছে তা কোনরকম ভাবে বরদাস্ত করা যায় না।

এরকম চলতে থাকলে পশ্চিমবঙ্গের মহিলারা আস্থা হারিয়ে ফেলবে মুখ্যমন্ত্রীর ওপর থেকে। জাতি,ধর্ম নির্বিশেষে একটা মেয়ের প্রতি যে অত্যাচার হয়েছে তার প্রকৃত তদন্ত করে,দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু এরকম কোন কিছুই দেখা যাচ্ছে না।

সাংসদ লকেট চ্যাটার্জি হায়দারাবাদ ঘটনা প্রসঙ্গে বলেন , গণতন্ত্র হচ্ছে আসল কথা । দেশবাসী যেখানে খুশি।  মানুষ যেখানে খুশি । সেখানে আমিও খুশি । গণতন্ত্রের ওপর আর কোন কথা হয় না । হায়দ্রাবাদ কাণ্ডে ঘটনায় নির্যাতিতার আত্মা শান্তি পেয়েছে।