অবতক খবর,সংবাদদাতা ,মালদা ১৪ই মে :: এক টোটো চালকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো শুক্রবার রাতে মালদা জেলার ইংরেজ বাজার থানা কাঞ্চনটার এলাকায়। মৃত টোটো চালকের নাম সুবর্ণ মন্ডল বয়স ৪০ বছর। বাড়ি মোথাবাড়ি থানার রামনাথপুর এলাকায়। পরিবারে রয়েছে স্ত্রী তাপসী মন্ডল ও পাঁচ মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, প্রত্যেক দিনের মতো গতকাল দুপুরে খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায় টোটো নিয়ে ভাড়া মারতে। এরপর রাত্রি এগারোটা নাগাদ পরিবারের কাছে ফোন যায় যে কাঞ্চনটার এলাকায় তার রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে যায় ঘটনাস্থলে। খবর দেওয়া হয় ইংরেজবাজার থানার পুলিশকে।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আনে। মৃত টোটো চালকের ভাই জানান যে গত কালকে দুপুরে খাওয়া-দাওয়া করে তার দাদা বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর রাত্রি ১১ টা নাগাদ জানতে পারে তার দাদার মৃতদেহ পড়ে রয়েছে কাঞ্চনটার এলাকায়। তিনি আরো জানান তার দাদার বুকে কে বা কারা চাকু মেরে খুন করেছে , যারা তার দাদাকে এই ভাবে খুন করেছে তাদের অবিলম্বে শাস্তির ব্যবস্থা করুক পুলিশ প্রশাসন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।