হক জাফর ইমাম :: অবতক খবর :: ১৪ই, নভেম্বর :: মালদা :: দুই দিন থেকে নিখোঁজ এক সরকারি আধিকারিক। মঙ্গলবার পরিবারের লোকেরা নিখোঁজের অভিযোগ করেছেন মালদা ইংরেজবাজার থানায়। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মালদা শহরের রামনগর কাচারী এলাকায়। সরকারি আবাসনে একাই থাকতেন ওই আধিকারি। জেলা কৃষি দপ্তরে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে কাজ করতেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ আধিকারিক এর নাম, প্রদীপ কুমার হাঁসদা। বাড়ি পুরুলিয়া জেলার হুড়া থানার অন্তর্গত কালিপুর গ্রামে। নিখোঁজের খবর পেয়ে সেখান থেকে ছুটে আসেন তার স্ত্রী নিরুপমা হাঁসদা। তিনি ইংরেজবাজার থানায় নিখোঁজের অভিযোগ জানান। খবর পেয়ে তার সহকর্মীরা ছুটে যান সরকারি আবাসনে।

নিরুপমা দেবী জানিয়েছেন, দুই দিন ধরে তার স্বামীর মোবাইলে যোগাযোগ করতে না পেরে তিনি প্রতিবেশী এক মহিলাকে তার ঘরে গিয়ে খোঁজ নিতে বলেন। প্রতিবেশী মহিলা গিয়ে দেখেন,ঘরের দরজা ভেজানো অবস্থায় রয়েছে। ঘরের সমস্ত জিনিস রয়েছে শুধুমাত্র আধার কার্ড ও ভোটার কার্ড ছাড়া। তিনি বলেন, মার্চ মাস থেকে প্রদীপবাবু একাই থাকতেন সরকারি আবাসনে। দুদিন ধরে তাকে মোবাইল ফোনে পাওয়া যাচ্ছে না। নিখোঁজের ঘটনায় উদ্বিগ্ন তারা।

প্রদীপ বাবুর সহকর্মী নবেন্দু বসাক জানিয়েছেন, নিখোঁজের কথা জানতে পেরে ইংরেজবাজার থানায় নিখোঁজের ডায়েরি করা হয়। তিনি বলেন, সংগঠনের পক্ষ থেকে তার পরিবারের পাশে দাঁড়িয়ে খোঁজ চালানো হবে নিখোঁজ আধিকারিকের। তারা কেউ বুঝে উঠতে পারছেন না দরজা খুলে রাখা অবস্থায় কি করে তিনি দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার মোবাইলে কোন ভাবে যোগাযোগ করা যাচ্ছে না। অভিযোগ পেয়ে মালদা ইংরেজবাজার থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।