হক জাফর ইমাম :: অবতক খবর :: ২৯শে ডিসেম্বর :: মালদা :: মালদা শহরের বেসরকারি নার্সিংহোম অর্থাৎ স্কয়ার নার্সিং হোমে রাত আড়াইটে নাগাদ এক যুবক, চুরি করার উদ্দেশ্যে নার্সিংহোমের বাইরে ওয়ালের সাথে থাকা জলের পাইপ ধরে ছাদ দিয়ে ঘরে ঢুকে, চুরি করে ল্যাপটপ সহ বিভিন্ন জিনিস।

পালানোর সময় পা পিছলে পড়ে মৃত্যু হয় সেই যুবকের। সকালে নার্সিংহোম কর্তৃপক্ষ জানতে পেরে পুলিশকে খবর দেয় |ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থল এসে জিজ্ঞাসাবাদের পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় মালদা মেডিকেল কলেজে।

জানা গেছে মৃত যুবকের নাম হাইউল শেখ বয়স (২৬) বাড়ি যুবকের বাড়ি মালদা শহর থেকে ১৫ কিলোমিটার দূর সুজাপুর এলাকায়। নার্সিংহোমের অফিস এবং ক্যাশ কাউন্টার রুম থেকে ল্যাপটপ চুরি করে নিয়ে যাওয়ার সময় অসাবধানতাবশত ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ওই যুবকের ।নার্সিংহোমের সিসিটিভি ক্যামেরা ফুটেজ থেকে তা স্পষ্ট। সিসিটিভি ফুটেজ তদন্তের খাতিরে তুলে দেওয়া হয়েছে ইংরেজবাজার থানার পুলিশের হাতে।  পুলিশ নার্সিংহোম থেকে চুরি যাওয়া ল্যাপটপ এবং একটি মনিটর ভাঙা অবস্থায় উদ্ধার করেছে।

সিসিটিভি ক্যামেরা এবং উদ্ধার হওয়া সামগ্রী থেকে স্পষ্ট ওই যুবকের ছাদ থেকে পড়ে যাওয়ার ঘটনা। এই বিষয়ে ওই নার্সিংহোম এর কর্ণধারের ছেলে তথা চিকিৎসক তন্ময় কুন্ডু জানান, নার্সিংহোম লাগোয়া তাদের একটি বিল্ডিং নির্মাণের কাজ চলছে। গভীর রাতে সেই সুযোগে নার্সিংহোমে প্রবেশ করে ওই যুবক।

এরপর নার্সিংহোম থেকে ল্যাপটপ এবং মনিটর চুরি করে নিয়ে পালাতে গিয়ে অসাবধানতাবশত ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় ওই যুবকের এমনটাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।অপরদিকে মৃত হাইউল সেকের পরিবারের অভিযোগ তার ছেলে এইরকম ভাবে চুরির ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে না।

তাকে খুন করা হয়েছে।যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মৃতের পরিবার। ঘটনার সম্পর্কে মালদা ইংরেজবাজার পুলিশ জানিয়েছে, মালদা শহরের একটি বেসরকারি নার্সিং হোম অর্থাৎ স্কয়ার নার্সিংহোমে চুরি করছিল ওই যুবক তার কিছু ছবি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।এরপরে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।