অবতক খবর,২০ জানুয়ারি,চাঁচল,২০ জানুয়ারি: সাতসকালে জলাশয়ে এক টোটো চালকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল‍্য ছড়ালো মালদহের মালতীপুরে।পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।টোটো চালকের এই দেহ উদ্ধারকে ঘিরে বেঁধেছে রহস‍্যের দানা।

পুলিশ সূত্রে জানা গেছে,মৃতের নাম জনার্দন দাস(৫৫)পেশায় টোটো চালক,মালতীপুরের সাঞ্চিয়া গ্রামের বাসিন্দা।বৃহস্পতিবার চাঁচল থানার মালতীপুর-গৌরহন্ডের সড়কের গৌরসন্ডে একটি ইটভাটার সামনের জলাশয় থেকে দেহ উদ্ধার হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে,প্রতিদিনের মতো মঙ্গলবার সকালেও টোটো নিয়ে বাইরে বের হন জনার্দন বাবু।তারপরে আর বাড়ি ফিরেনি।আত্মীয় পরিজন দের কাছে খোঁজ নিলেও মেলেনি হদিস।স্বামী ঘরে না ফেরাই উদ্বেগে সামসি ফাঁড়িতে পুলিশকে মৌখিক ভাবে জানান মৃতের স্ত্রী ভক্তি দাস।

এই ঘটনায় পর বৃহস্পতিবার সাতসকালে মালতীপুরের গৌরসন্ডে একটি ইটভাটার জলাশয়ে ভাসতে দেখে স্থানীয়রা।পরে খবর দেওয়া হয় পুলিশে।তবে ওই ব‍্যক্তির দেহ জলাশয়ে পড়ে থাকলেও তার টোটো যানটি সেখানে পাওয়া যায়নি।যা নিয়ে রহস‍্যের দানা বেঁধেছে।পরিবারের এক আত্মীয় উত্তম সরকার জানান,তাকে নেশা জাতীয় দ্রব‍্য খাইয়ে দুস্কৃতীরা জলাশয়ে ফেলে টোটো নিয়ে চম্পট দিয়েছে।

এটি কোনো আত্মহত্যা নয় বলে দাবি তার স্ত্রী ভক্তিদাসেরও।পুলিশের প্রাথমিক অনুমান,তার টোটো ছিনতাই করার জন‍্য তাকে নেশা জাতীয় দ্রব‍্য খাইয়ে জলাশয়ে ফেলা হয়েছে।পুরো ঘটনার চিরুনি তল্লাশি শুরু হয়েছে।তবে এর আগেও ওই এলাকায় এক টোটো চালককে মাদক দ্রব‍্য খাইয়ে তির টোটো ছিনতাই করার অভিযোগ উঠেছিল।তবে এই টোটো চালকে দেহ উদ্ধারকে ঘিরে রীতিমতো চাঞ্চল‍্য ছড়িয়েছে গোটা এলাকায়।