অবতক খবর,২৮ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:মন্তেশ্বর এলাকায় দুটি পৃথক মারধরের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। গতকাল মন্তেশ্বর ব্লকের শুশুনিয়া অঞ্চলের গোপালনগর গ্রামে একটি জায়গা নিয়ে অশান্তি জেরে দুই প্রতিবেশী ঈশান দাস ও কার্তিক দাসের মধ্যে প্রচন্ড মারধরের ঘটনা ঘটে ।ঈশান দাস বাঁশ ও কাঠ দিয়ে কার্তিক দাস কে প্রচন্ড মারধর করে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। কার্তিক দাসের আঘাত থাকায় তাকে প্রথমে মন্তেশ্বর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসার পর আঘাত গুরুতর থাকায় তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা।

কার্তিক দাসের বাড়ির লোকজন মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে গোপালনগরের বাসিন্দা ঈশান দাসকে মন্তেশ্বর থানার পুলিশ গ্রেফতার করে।
আজ ধৃতকে কালনা আদালতে পাঠান মন্তেশ্বর থানার পুলিশ।
কার্তিক দাসের স্ত্রী আমাদের কি জানালেন দেখুন।
পাশাপাশি ওইদিনই মন্তেশ্বর ব্লকের মামুদপুর গ্রামে পুরনো একটি ঘটনা নিয়ে দুই প্রতিবেশী নেপাল পরামানিক ও বাপ্পা পরামানিক, দীপ পরামানিকের মধ্যে মারধর ও অশান্তির ঘটনা ঘটে বলে অভিযোগ।
নেপাল পরামানিক কে বাপ্পা পরামানিক ও দীপ পরামানিক মারধর করার অভিযোগে বাপ্পা ও দীপ পরামানিক কে গ্রেফতার করে মন্তেশ্বর থানার পুলিশ ধৃত বাপ্পা ও দ্বীপ পরামানিক কে আজ কালনা আদালতে পাঠান মন্তেশ্বর থানার পুলিশ।