অবতক খবর,১৪ নভেম্বর: মুর্শিদাবাদের রানীনগর বিধানসভার মানুষ ৪ (চার)বছর আগে এক জনদরদী নেতাকে হারিয়ে ছিলেন তিনি হলেন সাংসদ মান্নান হোসেন। রাণীনগরের মানুষ চার বছর পর আবার ফিরে পেলেন এক জনদরদি নেতাকে তিনি অন্য কেউ নন তিনি হলেন সাংসদ মান্নান হোসেনের সুযোগ্য পুত্র বিধায়ক আব্দুল সৌমিক হোসেন। রানীনগর বিধানসভায় বিধানসভা ভোটে তৃণমূলের প্রার্থী হিসেবে জয়লাভ করেন তিনি বিধায়ক হয়েই তিনি ছয় মাসের মধ্যেই রানী নগর বিধানসভার মানুষকে কিভাবে ভালো রাখা যায় সেই প্রচেষ্টায় করে চলেছেন।

আজ মান্নান হোসেন এর চতুর্থ প্রয়াণ দিবস হিসেবে ইসলামপুর নেতাজি পার্ক ময়দানে একটি অনুষ্ঠানের মাধ্যমে তিনি রক্তদান শিবিরের আয়োজন করেন এবং প্রায় দুই হাজার গরীব ও দুঃস্থ মানুষদের কম্বল বিতরণ করেন। তাছাড়া ও ইসলামপুর গ্রামীণ হাসপাতাল এর সমস্ত রোগীদের ফল দান করেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌমিক হোসেন ছাড়াও রানীনগর 1 নম্বর বিডিও মোহাম্মদ ইকবাল,ডোমকল মহকুমা পুলিশের সার্কেল ইন্সপেক্টর প্রশূণ খা, ব্লক মেডিক্যাল অফিসার সুশোভন সাহা এবং ইসলামপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক খুরশিদ আলম।

এই অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের অনেকেই বক্তব্য রাখেন এবং তাদের বক্তব্যে স্পষ্ট উঠে আসে সৌমিক হোসেনের উন্নয়নের লক্ষ্যের কথা তিনি 6 মাস বিধায়ক হতেই যে উন্নয়ন রাণীনগরের মানুষকে দেখাতে শুরু করেছেন তাতে রানীনগর বিধানসভার মানুষ আগামীতে অনেক কিছুই আশাবাদী তিনি রাস্তাঘাট থেকে শুরু করে হাসপাতাল সহ অনেক কিছুই উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি বলেন রাণীনগরের মানুষ আমাকে ভালবেসে ভোট দিয়ে পাস করিয়েছে আমি সবসময় রাণীনগরের মানুষের পাশে থাকতে চাই এবং রাণীনগরের মানুষ কিভাবে সুখে থাকবে সে চেষ্টাই আমি করে যাচ্ছি। তার এই প্রচেষ্টাকে রাণীনগরের মানুষ সাধুবাদ জানিয়েছে।