মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলো এক যুবক

অবতক খবর,২০ জানুয়ারি: মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলো এক যুবক। ঘটনাটি ঘটেছে নদীয়ার নবদ্বীপ থানার স্বরুপগঞ্জ পঞ্চায়েতের লেলিন কলোনি এলাকায়। মৃত যুবকের নাম সম্রাট দাস বয়স ৩১ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, মুম্বাইতে একটি বেসরকারি রেস্তোরাঁয় মোটা অঙ্কের বেতনের বিনিময় কম্পিউটারের কাজ করতো সম্রাট। গত মাস দেড়েক আগে সম্রাটের অন্তঃসত্ত্বা স্ত্রী সোনালী দাসের শারীরিক অসুস্থতা জনিত কারণে মুম্বাই থেকে স্বরুপগঞ্জ লেলিন কলোনিতে নিজের বাড়িতে ফিরে আসে ওই যুবক। এরপর সম্রাটের স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতাল ও পরে কলকাতার পিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এবং সেখানেই চিকিৎসারত অবস্থায় মৃত পুত্রসন্তানের জন্ম দেওয়ার পাশাপাশি মৃত্যু হয় সোনালী দেবীর।

জানা যায়, এরপর মুম্বাইতে কাজে আর ফিরে না গিয়ে তীব্র মানসিক অবসাদে নিজের বাড়িতেই দিনযাপন করছিল সম্রাট দাস। স্বাভাবিক আর পাঁচটা দিনের মতো গতকাল বুধবার রাতের খাওয়া-দাওয়া সেরে ঘরে শুতে চলে যায় সে। বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষন ডাকাডাকি এরপরেও দরজা না খুললে স্থানীয় পাড়াপড়শি দের সাহায্যে দরজা ভেঙে ঘরে ঢুকে সম্রাটকে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তাঁর বাবা শম্ভু দাস।

এরপর স্থানীয়দের সহযোগিতায় সম্রাট দাসের নিথর দেহটি উদ্ধার করে পার্শ্ববর্তী মহেশগঞ্জ গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে নবদ্বীপ থানায় নিয়ে যায় পুলিশ। বৃহস্পতিবার দুপুরে দেহটি ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।