অবতক খবর,১১ জুন,ধূপগুড়ি: মাধ্যমিক পরীক্ষায় ফেল করায় পথ অবরোধ করলো ধূপগুড়ির তিন স্কুলের পড়ুয়ারা। শুক্রবার দুপুরে ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়, গার্লস হাই স্কুল ও বৈরাতি গুড়ি স্কলের পড়ুয়ারা ফালাকাটাগামী জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। তাঁদের দাবি, স্কুলের তরফে সিলেবাস সম্পূর্ণ হয়নি পরীক্ষার আগে। তা সত্ত্বেও ভালো পরীক্ষা দিয়েছে তাঁরা। যেখানে ৬০ শতাংশ নম্বর পেয়ে উত্তীর্ণ হওয়ার কথা সেখানে তাঁরা উতীর্ণ হতে পারেনি সদ্য প্রকাশিত উচ্চ মাধ্যমিক পরীক্ষায়। অবরোধের জেরে ব্যাপক যানজট সৃষ্টি হয় ৩১ নম্বর জাতীয় সড়কের।

দীর্ঘক্ষণ অবরোধ বিক্ষোভ চলার পর ঘটনাস্থলে পৌঁছায় ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গার নেতৃত্বে পুলিশ বাহিনী। ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ উপপুরপিতা রাজেশ সিং। তাঁদের আশ্বাসে পরে অবরোধ তুলে নেয় ছাত্রছাত্রীরা। ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন এখনো মার্কশিট আসেনি।

ছাত্রছাত্রীদের দাবি গতকালকের ফলাফলে যারা উতীর্ণ হতেপারেনি তাঁদের কাউন্সিল থেকে উত্তীর্ন করে দিতে হবে। উপপুরপিতা রাজেশ সিং বলেন পথ অবরোধ করলে প্রচুর মানুষের সমস্যা হয়। তাই পড়ুয়াদের সাথে কথা বলে অবরোধ তোলা হল। অবশ্যই তাঁদের দাবির বিষয়ে দেখা হবে।