নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ইসলামপুর ::   চার বন্ধু মিলে মাছ ধরতে গিয়েছিল। জলের তোড়ে আচমকা দুই শিশু তলিয়ে গেল। বাকি দুজনও তলিয়ে যেতে যেতে অল্পের জন্য রক্ষা পেল। এমনই ঘটনা ঘটেছে গোয়াল পুকুর থানার সাহাপুর এক গ্রাম পঞ্চায়েতের ভেন্ডাবাড়ী গ্রামে। শুক্রবার সকালে এ ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। মৃত দুই শিশুর নাম মহম্মদ আশফাক(সাত) এবং অপরজনের নাম মহম্মদ নাহিদ (আট) । স্থানীয় মাদ্রাসায় পড়াশোনা করত ওরা।

এলাকার গ্রাম পঞ্চায়েত প্রধান অজয় সিংহ জানান, জলাশয়ে চারজন মিলে মাছ ধরতে যায় এদিন। মাছ ধরতে গিয়ে চারজনই গভীর জলের মধ্যে পড়ে যায়। কিন্তু দুজন কোনরকমে সেখান থেকে উঠে আসলেও বাকি দুজন তলিয়ে যায় । দীর্ঘ সময় ধরে খোঁজ করে তাদের যখন সন্ধান পাওয়া যায়নি তখন স্থানীয় ষোল পাড়া বাজার থেকে জেলেদেরকে ডেকে নিয়ে আসা হয়। জেলেরা জাল ফেলে ওই জলাশয়ে।দীর্ঘ কয়েক ঘন্টা তল্লাশি চালাবার পর ওই জালেই উদ্ধার হয় দুই শিশু। উদ্ধার হওয়ার পর ওই দুই শিশুকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া।

লাগাতার বর্ষায় বিভিন্ন এলাকা জলমগ্ন। ফলে এই ঘটনাকে ঘিরে আতঙ্ক ও উদ্বেগ বাড়ছে অন্যান্য অভিভাবকদের মধ্যেও। দুই শিশুকে হারিয়ে শোক স্তব্ধ গোটা গ্রাম। কান্নার রোল যেন আছড়ে পড়ছে ওই মৃত দুই শিশুর পরিবারে। জেলা পুলিশ সুপার শচীন মাক্কার জানান খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।