অবতক খবর,৩১ জুলাই,বাঁকুড়া:- হাতুড়ি ও ছুরি দিয়ে মাথায় আঘাত করে নৃশংস ভাবে মাকে খুন করল গুণধর প্রাক্তন সিআইএসএফ ছেলে শুধু খুন করাই নয় খুন করে মায়ের নিথর দেহের পাশে দরজা জানালা বন্ধ করে ঘাপটি মেরে বসে ছিলেন গুণধর ছেলে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয় । ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার ছাতনার দু’নাম্বার অঞ্চলের চন্ডিদাস পল্লী এলাকায়। গতকাল রাত্রে ছাতনা থানা পুলিশ দরজা ভেঙ্গে মৃত ৫৫ বছরের বন্দনা মন্ডল এর নিথর দেহ উদ্ধার করে। এবং অভিযুক্ত ওই ছেলেকে গ্রেফতার করে ছাতনা থানা পুলিশ ।

অন্যদিনের মতোই বিকেল ৫ টা নাগাদ ছাতনা বাজারে সাবান বিস্কুট ফেরি করতে বেরিয়েছিলেন বন্দনা দেবীর স্বামী স্বপন মন্ডল। রাত্রি আটটা নাগাদ বাড়ি ফিরে স্বপন বাবু দেখতে পান দরজা জানালা কপাট সব ভিতর থেকে বন্ধ, দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও কোন সাড়াশব্দ না পাওয়ায় স্বপনবাবু আত্মীয়দের নিয়ে ছাতনা থানায় আসেন এবং ছাতনা থানা পুলিশ চন্ডিদাস পল্লীর ওই বাড়িতে গিয়ে দরজা ভেঙে নিথর দেহ উদ্ধার করে। এবং দেখতে পান পাশেই তার খুনি ছেলে হাতুড়ি এবং ছুরি নিয়ে পাশেই বসে আছে । ছাতনা থানায় স্বপনবাবু লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত ছেলের ফাঁসির দাবি করেছেন বন্দনা দেবীর স্বামী। দেহটিকে প্রথমে ছাতনা সুপার স্পেশালিটি হসপিটালে আনা হয় এবং পরে আজ সকালে ময়নাতদন্তের জন্য দেহটিকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে পাঠানো হয়। কি কারনে এই ঘটনা ঘটলো তা জানার চেষ্টা করছে ছাতনা থানা পুলিশ।

অভিযুক্তকে গ্রেফতার করে বাঁকুড়া জেলা আদালতে পাঠানো হয় ছাতনা থানা পুলিশের পক্ষ থেকে মহামান্য আদালত অভিযুক্তকে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন ।

আদালতে তোলার সময় সংবাদ মাধ্যম অভিযুক্ত কে খুনের কারণ জানতে চাইলে সে জানায় পরে সমস্ত কিছু জানতে পারবেন আট ১০ বছরের কাহিনী আছে ।