মহিলা ফুটবল খেলাকে কেন্দ্র করে ধুন্ধুমার, মারপিট, অগ্নিগর্ভ হয়ে উঠলো খেলার মাঠ

অবতক খবর,৭ সেপ্টেম্বর,ডুয়ার্স: বানারহাট থানার অন্তর্গত দুরামারি চন্দ্রকান্ত স্কুলের মাঠে মহিলা ফুটবল খেলাকে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড।
খেলার মাঠে মারপিটে জড়ালো দর্শক ও আয়োজকরা। উত্তেজিত জনতা চেয়ার সহ বাঁশের বেরিকেট ভাঙতে শুরু করে। অগ্নিগর্ভ হয়ে উঠে ফুটবল মাঠ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বানারহাট থানার বিশাল পুলিশ বাহিনী।

জানা যায়, মঙ্গলবার দুরামারি চন্দ্রকান্ত স্কুলে ৮ দলীয় মহিলা ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলা ছিল। এদিন কোচবিহার এবং বিন্নাগুরি দুটি মহিলা ফুটবল দলের মধ্যে খেলা ছিল। সেইমতো শুরু হয় খেলা।
পরে দর্শকদের অভিযোগ, কুড়ি টাকা দিয়ে টিকিট কেটে সেই খেলা দেখানো হচ্ছিল। কিন্তু খেলা ছিল খুবই নিম্নমানের। এই অভিযোগ তুলে খেলার হাফটাইম হওয়ার পর দর্শকরা উত্তেজিত হয়ে পড়ে। কমিটি এবং দর্শকদের মধ্যে হাতাহাতি শুরু হয়। উত্তেজিত দর্শকরা চেয়ার থেকে শুরু করে বাঁশের ব্যারিকেট ভাঙ্গার চেষ্টা করে, ঘটনাস্থলে উপস্থিত হয়ে বানানোর থানার বিরাট পুলিশ বাহিনী। পরবর্তীতে অগ্নিগর্ভ মাঠ কে স্বাভাবিক করতে শুরু হয় পুলিশের রুট মার্চ। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এই করোনা পরিস্থিতি কাটিয়ে সচল হয়েছে খেলাধুলা। আর ফুটবল মাঠে খেলাকে কেন্দ্র করে যদি দর্শকদের এরকম আচরন থাকে তাহলে খেলা আয়োজন করা সম্ভব নয় বলেই মনে করছেন বিভিন্ন খেলা আয়োজকরা। মহিলাদের খেলায় এরকম ঘটনা খুবই নিন্দনীয় মনে করছেন ক্রীড়ামহল। আজকের ঘটনার পর দুরামারি এই মহিলা ফুটবল টুর্নামেন্ট আগামীতে আয়োজন করা যাবে কিনা চিন্তিত আয়োজকরা। যদিও সময়ই বলবে। পুলিশের হস্তক্ষেপে বর্তমানে দুরামারি থমথমে।