অবতক খবর , নরেশ ভকত, বাঁকুড়াঃ     বাঁকুড়ায় ঝুলন্ত অবস্থায় উদ্ধার মৃত মহিলা পুলিশ কর্মীর দেহ, ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য এলাকায়। জানা যায় ওই মহিলা পুলিশ কর্মী জেলা পুলিশের সি.আই অফিসে কর্মরত ছিলেন। মৃতার নাম সুজাতা সাউ, বাঁকুড়ার রাইপুর এলাকার বাসিন্দা বলে জানাগেছে।

২০১২ সালে জুনিয়র কনস্টেবল হিসেবে রাইপুরের সুজাতা সাউ বাঁকুড়া জেলা পুলিশে যোগ দেন বলে পুলিশ সূত্রে খবর । স্থানীয় সূত্রে খবর, গত তিন মাস ধরে ১৭ নম্বর ওয়ার্ডের পাটপুরে একটি বাড়িতে ভাড়া থাকতেন। সেই বাড়ি থেকেই ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার আজ। ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

মৃতার আত্মীয়রা জানান, প্রায় প্রতিদিনই টেলিফোনে কথা হতো। কি করে এই ঘটনা ঘটলো বুঝে উঠতে পারছিনা। তাঁরা এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তারা পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন।

১৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর প্রদীপ দাস বলেন, আমার ওয়ার্ডেই ঐ পুলিশ কর্মী ভাড়া থাকতেন। এলাকায় ভালো পরিচিত ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তবে এই মৃত্যুর পিছনে কি কারণ রয়েছে তা এখনো জানা যায়নি বলে তিনি জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার শ্যামল সামন্ত। তিনি বলেন, ঘটনার তদন্ত চলছে।