অবতক খবর,২৫ সেপ্টেম্বর,মালদা- মহালয়ার রাতে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। বন্ধুদের সাথে পিকনিক করছিলেন এক যুবক। সেখানে পিকনিক করতে গিয়ে অসুস্থ হয়ে যায় এক যুবক। তড়িঘড়ি ওই যুবককে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

জরুরি বিভাগের কর্মরত ও চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে যুবককে। মৃত দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়। মৃত যুবকের নাম শিবেন মানি বয়স(২৪)বছর। বাড়ি পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ি সামুন্ডা কলোনী এলাকায়। পেশাই কাপড়ের দোকানের একজন কর্মচারী।

পরিবার ও স্থানের সূত্রে জানা যায় গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে যায় বন্ধুদের সাথে পিকনিক করবে বলে। মালদার সাহাপুর চার নম্বর কলোনী এলাকায় সাত আট জন বন্ধু মিলে পিকনিক করছিলেন বাড়ির ছাদে। সেখানে তিনি সামান্য পরিমাণে নেশা করেছিলেন বলে বন্ধুদের কাছ থেকে বিষয়টি জানা যায়। এরপর ভোররাতে সে অসুস্থ হয়ে পড়ে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। জরুরি বিভাগে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

বন্ধুদের মধ্যে এক যুবক জানায়, যে আমরা সবাই মিলে সাহাপুরের চার নম্বর কলোনী এলাকায় ছাদে পিকনিক করছিলাম ছয় সাতজন মিলে। সেখানেই শিবেন সামান্য নেশা করেছিলেন। এরপর ভোররাতে এসে অসুস্থ হয়ে যায়। আমরা সবাই মিলে শিবেন কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। জরুরি বিভাগে চিকিৎসকেরা শিবেন কে মৃত বলে ঘোষণা করে।