অবতক খবর,১৭ জানুয়ারি: হিউমিনিটি এন্ড সোশ্যাল সার্ভিস এক সংস্থার পক্ষ থেকে ইসলামপুর কারেকশনাল হোম এর সুপারেনটেনডেন্ট মহকুমা শাসক সপ্তর্ষি নাগের হাত দিয়ে ইসলামপুর মহাকুমার সংশোধনাগারে আজ ক্যারামবোর্ড প্রদান করা হলো। সংশোধনাগারের আবাসিকদের জন্য।

ক্যারামবোর্ড প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামপুরের মহকুমা শাসক সপ্তর্ষি নাগ ইসলামপুর মহকুমা সংশোধনাগারের জেলার সুমন শংকর ঘোষ সহ বিভিন্ন ডেপুটি ম্যাজিস্ট্রেট ও জেলখানার কর্মীরা। ইসলামপুর মহাকুমা সংশোধনের জেলার সুমন শংকর ঘোষ বলেন আজ মহকুমা শাসকের উদ্যোগে ক্যারামবোর্ড প্রদান করা হয় এর সম্পূর্ণ কৃতিত্ব মহকুমাশাসকের।

অনেকবারই বিভিন্ন জায়গায় বলা হয়েছিল আজ ক্যারামবোর্ড গুলো গুলো পেয়ে খুবই ভালো লাগছে। কারণ আগে ক্যারামবোর্ড যেগুলো ছিল সংশোধনাগারে সেগুলি নষ্ট হয়ে গিয়েছিল। এবং ক্যারামবোর্ড আসার পরে যারা কয়েদি তারা খেলতে পারবে। সপ্তর্ষি নাগ বলেন সংশোধনাগারে কন্ট্রোলার সুপারেনটেনডেন্ট হিসেবে আমার কর্তব্য এবং কাউন্সিলিং করার সময় জানতে পারি তাদের কেরাম বোটের প্রয়োজন।

এই সংস্থা কে বলা হলে তারা কেরাম বোর্ড এর ব্যবস্থা করে। আমরা জানি তারা ভেতরে থাকেন কিভাবে জীবনযাত্রা অতিবাহিত হয় এবং মূলস্রোতে ফিরিয়ে আনা টাই কর্তব্য।