কার্তিক গুহ :: অবতক খবর :: ১৩ই,ডিসেম্বর ::পশ্চিম মেদিনীপুর :: সিমেন্ট বোঝায় ইঞ্জিন ভ্যানের পিছনে ধাক্কা মারলো একটি টেম্পোর। ঘ্যনাস্থলেই মৃত্যু হলো ভ্যাল চালকের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গোয়ালতোড়ের মাইলিসাইয়ে। মৃত ভ্যান চালকের এখনো পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে গোয়ালতোড় থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে কেওয়াকোল হাসসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘাতক টেম্পো টিকে আটক করেছে পুলিশ৷

স্থানীয় সুত্রে জানা গিয়েছে শুক্রবার দুপুর একটা নাগাদ হুমগড়ের দিক থেকে সিমেন্ট বোঝায় একটি ইঞ্জিন ভ্যান আসছিল গোয়ালতোড়ের দিকে। ইঞ্জিন ভ্যানের পিছনেই ছিল একটি টেম্পো। মাইলিসাই রেঞ্জ অফিসের সামনে টেম্পোটি ইঞ্জিন ভ্যান কে পিছন থেকে ধাক্কা মারলে ভ্যান চালক ছিটকে পড়ে। স্থানীয় আহতকে উদ্ধার করে কেওয়াকোল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক টেম্পোটি কে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন গোয়ালতোড়ের শিল্প তালুক দুর্গাবাঁধ যাওয়ার যে ফোর লেনের রাস্তা গোয়ালতোড় মাইলিসাই থেকে শুরু হয়েছে সেইখানের নীচের অংশে নামার সময় টেম্পোটি ধাক্কা মারলে এই দুর্ঘটনা টি ঘটে। মৃতের নাম ও পরিচয় এখনো পাওয়া যায়নি। পুলিশ মৃতের পরিচয় জানার চেষ্টা করছে।