অবতক খবর,গুড্ডু দাস,২৮ অক্টোবর: নিজের গাড়িতে বসে পরিবারের সঙ্গে হেঁড়িয়া কলেজে থেকে দীঘা হয়ে ফিরছিলেন কলকাতার ৮৬ নম্বর ওয়ার্ডের বিজেপির পৌর প্রতিনিধি তথা ওয়ার্ড কো-অর্ডিনেটর তিস্তা বিশ্বাস দাস।
কিন্তু ফেরার সময় ঘটে মর্মান্তিক দুর্ঘটনা। আচমকা নিমতৌড়ির কাছে পৌঁছাতেই পিছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক।
গাড়ির পিছনে বসেছিলেন তিস্তা।
দ্রুতগতিতে আসা ট্যাঙ্কারের ধাক্কায় স্বাভাবিকভাবেই জখম হন তিনি।
ঘটনা স্থলেই মৃত্যু হয় তিস্তা বিশ্বাসের।
গাড়িটিতে ছিলেন তাঁর স্বামী ও মেয়ে।
ঘটনায় তারাও গুরুতরভাবে জখম হয়েছে।
ইতিমধ্যে বিজেপির পৌর প্রতিনিধির মৃত্যুর খবর পেয়েছেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম।
তমলুকের এসপি ও জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেছেন তিনি। মৃত তিস্তা বিশ্বাসের মেয়ে,স্বামীকে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়েছে।
সেখানে তাদের চিকিৎসা চলছে।
এদিকে তিস্তার মৃত্যুর খবর পেয়ে তমলুক জেলা হাসপাতালে ভিড় জমিয়েছেন সেখানকার বিজেপি নেতা ও কর্মী সমর্থকরা।

কলকাতায় তিস্তার গডসে ফাস্ট লেনের বাড়িতে ভিড় প্রতিবেশীদের।
তার বাড়িতে ইতিমধ্যেই পৌঁছেছে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক দেবাশীষ কুমার।
তিস্তার স্বামী গৌরব বিশ্বাস কোথায় জানান, আজ এমএড এর রেজাল্ট আনতে গিয়েছিলাম। ফেরার পথে যে এমন ভাবে মর্মান্তিক দুর্ঘটনা ঘটবে বুঝতে পারিনি। আমরা কেবল মাত্র একটি ধুমধাম আওয়াজ শুনতে পেলাম।
গাড়ির সামনে একটি লরি এসে পড়ে।
লরি ট্রাক ব্রেক ডাউন হয়ে গেছিল বোধ হয় তার আগেই আমি আমার গাড়ির ব্রেক মারি রীতিমতো লরিটি ব্রেক ফেল করাতেই এত বড় দুর্ঘটনা ঘটে গেল।
ফলে সেই সময় পিছন থেকে একটি অয়েল ট্যাংকার গাড়ি এসে ধাক্কা মারে আমাদের গাড়িতে। তিস্তা পিছনের সিটে বসেছিলেন।

মৃত বিজেপি কাউন্সিলরের পরিবারের তরফ থেকে জানা গিয়েছে দুর্ঘটনার পর তিস্তার মেয়ে অবন্তিকা যথাক্রমে ফোন করে বাড়িতে জানায় পুরো বিষয়টি বলে মা আর কথা বলছে না, বাবা রাস্তায় পড়ে রয়েছে, গাড়িটির অবস্থা শোচনীয়, সঙ্গে সঙ্গে এই কথা শোনার পরে পরিবারের তরফ থেকে স্থানীয় লোকাল থানায় খবর দেয় তিস্তার পরিবার যোগাযোগ করা হয় তমলুক থানাতেও,
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় ছুটে আসে।
তারা সকলেই উদ্ধার করে এবং তৎক্ষণাৎ স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তিস্তা বিশ্বাসকে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ জানান তিস্তা বিশ্বাস আর বেঁচে নেই, জানা গিয়েছে আগামীকাল তিস্তার দেহটি ময়নাতদন্ত পাঠানো হবে

তার মেয়েরও স্বামীর প্রাথমিক চিকিৎসা করা হয় প্রসঙ্গত নেত্রী হিসেবে পদ্ম শিবিরের জনপ্রিয় সুখ্যাতি ছিলতিস্তার
ভবানীপুর উপনির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে বিজেপির প্রার্থী হিসেবে পিয়াংকা টি পরিবারের নাম যেমন ঘোষণা হয়ে যায় ঠিক তেমনি চর্চায়ছিল তিস্তার
ফলে পরবর্তীকালে প্রার্থী হয় প্রিয়াঙ্কা টিব্রেওয়াল
নিজেও ওয়ার্ডে বেশ প্রসিদ্ধ ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন তিস্তা স্থানীয়রা জানিয়েছেন তার মৃত্যুতে তারা হতবাক বিপদে-আপদে সব সময় সবার আগে তিস্তাকে পাশে পেতেন তারা এমনভাবে মর্মান্তিক দুর্ঘটনা হবে এবং তার ফলে তাঁর মৃত্যু হবে এটা কখনো ভেবে উঠে পারছেন না স্থানীয় বাসিন্দারা।