মন্দির থেকে বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মন্দির নগরী নবদ্বীপে

অবতক খবর,৫ জুলাইঃ মন্দির থেকে বৃদ্ধের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মন্দির নগরী নবদ্বীপে। মৃত ওই বৃদ্ধের নাম নিশিকান্ত সিংহ বয়স ৬৪ বছর। এই দিন মন্দিরের বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করে নবদ্বীপ থানার পুলিশ।

জানা যায়, গত এক তারিখে আগরতলার কৈলাসনগর থেকে ১৯ জনের একটি দল নবদ্বীপ ধাম ঘুরতে এসে নবদ্বীপের গোবিন্দ বাড়ি মন্দিরে আশ্রয় নেয়। তাদের মধ্যে মৃত ওই বৃদ্ধও ছিলেন। জানা যায় ওই বৃদ্ধ তার বাবার অস্থি নিয়ে এসেছিলেন নবদ্বীপের গঙ্গায় বিসর্জন দেবেন বলে। এবং সেই কাজ সম্পন্ন করেন তিনি।

এরপর এখান থেকে অস্থি নিয়ে পুরিধামে গিয়ে সমুদ্রে অস্থি বিসর্জন দেওয়ার কথা ছিল তাঁর। সেইমতো পুরীতে যাওয়ার ট্রেনের টিকিট ও হয়ে গিয়েছিল তাদের। কিন্তু এই দিন মন্দিরের একটি বাথরুমে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় পুলিশ প্রশাসনকে খবর দেয় মন্দির কর্তৃপক্ষ।

সেইমতো পুলিশ এসে দেহটি উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ওই বৃদ্ধের দেহটি নিজেদের হেফাজতে নিয়ে ময়নাতদন্তে পাঠানোর জন্য নবদ্বীপ থানায় নিয়ে যায় পুলিশ। সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছেন নবদ্বীপ থানার পুলিশ।