অবতক খবর,৩০ ডিসেম্বর,শান্তিপুর,নদীয়া: রাতের অন্ধকারে তালা ভেঙ্গে মন্দির থেকে সোনার গহনা সহ দেড় লক্ষ টাকার সামগ্রী, সিসিটিভি ক্যামেরায় বন্দী চোরের কীর্তিরাতের অন্ধকারে তালা ভেঙ্গে মন্দির থেকে সোনার গহনা সহ প্রায় দেড় লক্ষ টাকা সামগ্রী নিয়ে চম্পট কয়েকজন দুষ্কৃতীর।

সিসিটিভি ক্যামেরায় বন্দি চোরের কীর্তি। নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়া পাড়া এলাকার ঘটনা। সূত্রের খবর শান্তিপুর থানার ফুলিয়া পাড়ার বাসিন্দা শ্যামল রায়। তার নিজের বাড়িতেই একটি কালী মন্দির রয়েছে দীর্ঘদিন ধরেই। বেশ কয়েকদিন ধরে তাদের বাড়ি কয়েকজন রাজমিস্ত্রি কাজ করতে আসে।

আজ সকালে এসে দেখে তাদের মন্দিরে তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে। এরপরই বাড়ির লোকজনকে ডেকে নিয়ে এলে তারা এসে দেখে, কালী মায়ের গায়ে যে সমস্ত সোনা গহনা ছিল সবকিছুই চোরেরা নিয়ে পালিয়েছে। শুধু তাই নয় প্রণামী বাক্স যে নগদ অর্থ ছিল সেটিও ভেঙে নিয়ে চলে গেছে চোরের দল।

তাদের দাবি যে পরিমাণে সোনা রুপা খোয়া গেছে তার আনুমানিক বাজার দর প্রায় দেড় লক্ষ টাকা। এই প্রথম নয় নদীয়ার ফুলিয়া এলাকায় এর আগেও একাধিক মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। পরিবারের সদস্যদের দাবি অতি দ্রুত প্রশাসন উদ্যোগ নিয়ে যারা দোষী তাদের চিহ্নিত করে আইনত ব্যবস্থা নিক।