মন্তেশ্বর ব্লকে দিদির সুরক্ষা কবচ কর্মসূচিতে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

অবতক খবর,১ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমানঃ আজ দিদির সুরক্ষা কবজ কর্মসূচি হয়, মন্তেশ্বর ব্লকের পিপলন অঞ্চলে। পিপলন অঞ্চলের ইচু গ্রামের বুড়ো রাজ মন্দিরে পুজো দিয়ে শনিবার দিদির সুরক্ষা কবজ কর্মসূচী শুরু করলেন দিদির দূত মন্তেশ্বর এর বিধায়ক তথা মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি প্রতিমা সাহা, সহ-সভাপতি আহমেদ হোসেন শেখ, পিপলন পঞ্চায়েতের প্রধান শরিফুউদ্দিন, মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি আজিজুল হক এরপর ইচু গ্রামে ও পিপলন আদিবাসী পাড়ায় বিভিন্ন পাড়ায় সাধারণ মানুষের কাছে পৌঁছে তাদের অভাব অভিযোগের কথা শুনলেন এবং তার প্রতিকারের আশ্বাস মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী সহ দিদির দূতেরা তারপর পিপলন অরবিন্দ উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীও পঞ্চায়েত সমিতির সভাপতি প্রতিমা সাহা , সহ-সভাপতি আহমেদ হোসেন শেখ , পিপলন পঞ্চায়েত প্রধান শেখ শরিফউদ্দিনও ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আজিজুল হক সহ আরও অনেকে ।

বিদ্যালয়ের শিক্ষক , শিক্ষিকাদের সঙ্গে আলোচনা ও স্কুলের পরিকাঠাম নিয়ে এবং ছাত্র ছাত্রীদের মিড ডে মিলের ব্যবস্থাপনার সবকিছুই খতিয়ে দেখলেন দিদির দূতেরা। তারপর পিপলনগ্রাম পঞ্চায়েতের আফিসে প্রধান সহ প্রত্যেক সদস্যদের নিয়ে একটি বৈঠক করেন মন্ত্রীসহ দিদির দুতেরা সদস্যদের সঙ্গে আলোচনা করলেন কোন গ্রামে ও কোন জাগায় কি কি কাজ হয়েছে এবং কি কি সমস্যা আছে ।

দুপুরে করন্দা গ্রামে দলীয় কর্মী কেনারাম কনোরের বাড়িতে মধ্যাহ্ন ভোজ করেন। বিকালে কুলজোড়া গ্রামের চা চক্র সহ জনসংযোগসভা কর্মসূচি হবে বলে জানান পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আহমেদ হোসেন শেখ। মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী জানান মাননীয় মুখ্যমন্ত্রীর উন্নয়ন কর্মসূচিতে এলাকার উন্নয়ন হয়েছে সামান্য রাস্তার ও জলের সমস্যার কথা তুলে ধরেন বিধায়ক। মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি আহমেদ হোসেন শেখ, পিপলন আদিবাসি পাড়ার মানুষজন।