অবতক খবর,সংবাদদাতা, নৈহাটী, ২৬ ডিসেম্বর ::  গতকাল সন্ধ্যায় নিমন্ত্রণ খেয়ে নৈহাটি তালপুকুর এলাকার রেল লাইন পেরিয়ে বাড়ি ফেরার পথে নৈহাটি বিজেপি মন্ডল ২ এর সভাপতি শ্যামল দাসের ভাই দেবব্রত দাস ওরফে দেবুকে একা পেয়ে বেধড়ক পেটায় তৃণমূল বলে অভিযোগ। তৃণমূল বাহিনীর আক্রমণে গুরুতর আহত হয়ে দেবু বর্তমানে কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন ।

এই বিষয়ে নৈহাটি তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সনৎ দের বক্তব্য নিজেদের দলীয় কর্মীদের সঙ্গে সন্ধ্যে সাড়ে পাঁচটার সময় মদের আসরে বসে । মদের টাকা যোগান নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা হয় । তাকে তার দলীয় কর্মীরাই রেল লাইনের পাথর দিয়ে আঘাত করে ।

এমনও অভিযোগ আছে যে,গত ২৩শে মে-র পর অভিযুক্ত দেবু হাতে রিভলবার নিয়ে এলাকার মানুষকে চমকে মদের ঠেক থেকে টাকা তোলা তুলতো । এখন এই সুযোগ না থাকায় টাকা দিয়ে মদ কে আনবে তাই নিয়েই এই ঘটনার সূত্রপাত । তার মদের আসরের বন্ধুরাই তাকে পিটিয়েছে। অভিযোগ আহত হয়ে দেবু হাসপাতালে ভর্তি। বিজেপির দলীয় কোন্দলকে ঢাকা দিতে তৃণমূল কংগ্রেসের ঘাড়ে দোষ চাপিয়েছেন। চারজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে নৈহাটি থানায় এফআইআর করা হয়েছে।

তৃণমূল দলকে হেয় করতে এই জঘন্য সস্তার রাজনীতি করতে চাইছে বলে অভিযোগ করেন সনৎ বাবু । এর সাথে তৃণমূল কংগ্রেসের কোন কর্মী বা দল জড়িত নয় বলে তৃণমূল কংগ্রেস দলের পক্ষ থেকে জানানো হয়েছে। অন্যদিকে ভারতীয় জনতা পার্টির উত্তর চব্বিশ পরগণার জেলা সভানেত্রী ফাল্গুনী পাত্রকে বারংবার ফোন করা সত্ত্বেও তাঁর কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি এবং তিনি ফোনও ধরেননি।