অবতক খবর,২০ জুনঃ কামারহাটি উদয়ভিলাতে এই মিটিংয়ে উপস্থিত ছিলেন, টিটাগর এর প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী সহ কামারহাটি ও টিটাগর এর বেশ কয়েকজন কাউন্সিলর ও নেতৃত্ব । প্রায় ঘন্টাখানেক একান্তে মিটিং করেন তারা ।

মিটিং এর শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মদন মিত্র জানান, অর্জুনের সাথে আমার দীর্ঘদিনের পুরনো বন্ধুত্ব ছোট ভাইয়ের মতন অর্জুন। বৈঠকে উন্নয়ন মূলক আলোচনা হয়েছে বলে জানান মদন মিত্র ।

ভাটপাড়া স্টেট জেনারেল হসপিটাল সুপার স্পেশালিস্ট হসপিটাল হলে ভাটপাড়া সহ নদীয়া বেশকিছু অঞ্চল উপকৃত হবে । এছাড়াও মিটিংয়ে আগামী একুশে জুলাই সমাবেশ নিয়ে আলোচনা হয় কিভাবে একুশে জুলাই সমাবেশে ব্যারাকপুর থেকে কর্মীদের নিয়ে যাওয়া হবে এবং সমাবেশকে বড় করা যাবে ।

এর পাশাপাশি মদন মিত্র বলেন অর্জুন সিং কুম্ভ মেলায় হারিয়ে গিয়েছিলো আবার তার সাথে দেখা হয়েছে । অর্জুন সিং বলেন যখন কেউ ছিল না ভাটপাড়া অঞ্চলে কোন সমস্যা হলে প্রথম যে মানুষটা যেতেন তিনি হচ্ছেন মদন মিত্র ।

মাঝখানে তিন বছর যোগাযোগ ছিল না আবার যোগাযোগ শুরু হয়েছে, ব্যক্তিগতভাবে যোগাযোগ ছিল পুরনো সম্পর্ক । এবং আজকে আলোচনা হয় একুশে জুলাই সমাবেশ ও সংগঠন নিয়ে মদন মিত্র এবং অর্জুন সিং এর বৈঠকে কামারহাটির কর্মীদের মধ্যেও যথেষ্ট উৎসাহ দেখা গিয়েছে ।