অবতক খবর,২৯ মার্চ,নববারাকপুর: নববারাকপুর শহর জুড়ে চলছে সার্বিক উন্নয়ন।রাস্তাঘাট, পানীয় জল, আলো পয়প্রনালি ড্রেনেজ সিস্টেমের আমূল পরিবর্তন হয়েছে এলাকায়। এলাকার মানুষের দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হল শ্রী শ্রী শান্তি হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের মন্দির উদ্বোধনে।বুধবার রাতে নববারাকপুর পুরসভার ৪নং ওয়ার্ডের আশুতোষ মুখার্জি রোডে রেললাইন ধারে বসবাসকারী মানুষদের দীর্ঘদিনের দাবি বাস্তবায়িত হল এই ছোট্ট পরিসরে শান্তি হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের মন্দির ।

ফিতে কেটে মন্দিরের শুভ উদ্বোধন করেন পুরসভার পুরপ্রধান প্রবীর সাহা, উপস্থিত ছিলেন স্হানীয় পুর প্রতিনিধি বেবি চক্রবর্তী, ওয়ার্ডের দায়িত্ব প্রাপ্ত সুব্রত বিশ্বাস, বটো সাহা, দেবাশিস ভক্ত সহ বিশিষ্ট জনেরা। মা বোনেরা শঙ্খ বাজিয়ে উলু ধ্বনি দিয়ে গলায় মালা পরিয়ে অতিথিদের বরণ করেন। পুরপ্রধান প্রবীর সাহা বলেন এসে নিজের মনটা পবিত্র হল। মাটির মানুষদের সাথে যত বেশি থাকব। তত মনটা ভাল থাকবে।রেললাইন ধারে বসবাসকারী মানুষরা খুব সহজ সরল হয় বলে নিজেদের অন্তর্ভুক্ত করে। শহর জুড়ে উন্নয়ন চলছে।৪৮ ঘন্টার মধ্যে জলের লাইন ব্যবস্থা করে দেওয়া হয়েছে। আলোকিতকরন করা হবে। পাহারাদারের নাম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের কর্মী হিসেবে অংশগ্রহণ করে অনুপ্রাণিত করলাম। ঘরে ঘরে কন্যাশ্রী পাবে, বিয়ের সময় রুপশ্রী পাবে, স্কুলে যাবে তখন সবুজসাথী সাইকেল পাবে। শীত গ্রীষ্ম ভরসা আপনারাই ভরসা।

সকলের ভরসা জয় হরিচাঁদ গুরুচাঁদ। হরি বোল।ঘরে ঘরে ছেলে মেয়েরা ভালো করে পড়াশোনা করে এগিয়ে যাক।বিভিন্ন জায়গা থেকে মতুয়া গোসাই দলপতিরা ডঙ্কা ঢাক কাসা বাদ্যযন্ত্র সহকারে উৎসবে অংশগ্রহণ করে এদিন।