অবতক খবর,২৮ ডিসেম্বরঃ মঙ্গলবার সন্ধ্যায় রাতের অন্ধকারে সিপিআইএম নেতার উপর হামলা।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কার পলাশী গ্রামের বজরাংবলির মন্দির এলাকায়।

জানা যায় সিপিআইএম নেতা দিলীপ মিশ্র মন্দিরে গিয়েছিলেন দর্শনে আর তখন‌ই তার উপর হামলা চালায় বেশ কিছু দুস্কৃতিরা।অপরদিকে দিলীপ মিশ্রের গাড়ির উপর হামলা চালানো হয়।কোন ক্রমে প্রাণে বাচে গাড়ির চালক।রক্তাক্ত অবস্থায় সিপিআইএম নেতার চিৎকার শুনে গাড়ির চালক ছুটে আসলে দুষ্কৃতী পালিয়ে যায় বলে জানান ওই চালক।

স্থানীয় বাসিন্দা ছুটে তাকে রক্তাক্ত অবস্থায় সেখান থেকে নিয়ে গিয়ে ফরাক্কা বেনিয়াগ্ৰাম স্বাস্থ কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা করার পর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়া স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ বহরমপুর মেডিকেল কলেজ হাসপাতালে।বাড়ির পরিজনদের সঙ্গে দেখা করাতে কিছুক্ষণের জন্য বাড়ি নিয়ে আসলে আহত অবস্থায় দিলীপ মিশ্র জানান আমার কারো সঙ্গে কোন শত্রুতা নেই আমি মন্দিরে দর্শনে যায় দুষ্কৃতীরা ফলো করে আমার উপর হামলা করেছে,এই হামলার পিছনে তৃণমূলের কেউ জড়িত আছে বলে দাবি জানান তিনি।অপর দিকে সিপিআইএমের নেতৃত্ব জানান আমাদের সমস্ত দোলিয় নেতৃত্ব দেন তিনি এই ভাবে তার উপরে আক্রমণ জারা করেছে তাদের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছেন পুলিশ প্রশাসনের কাছে।

এই ঘটনায় ঘটনাস্থলে ফরাক্কা থানার পুলিশ পৌঁছিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখছে।মন্দিরের এলাকায় যে সব cctv ফুটেজ রয়েছে সেই সমস্ত ফুটেজ চেক করছে পুলিশ।

শীতের মরসুমে সন্ধ্যা বেলায় সিপিআইএম নেতার উপর হামলা হ‌ওয়ায় রিতিমত চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়।পুলিশ তৎপরতার সঙ্গে বিষয়টি খতিয়ে দেখছে কে বা কারা এর সঙ্গে জড়িত আছে।