অবতক খবর,২৮ আগস্ট: ভোট পরবর্তী হিংসায় শ্যামনগর রাহুতায় নিহতের বাড়িতে শনিবার বেলায় আসেন সিবিআইয়ের প্রতিনিধি দল ও ফরেনসিক টিম।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন অর্থাৎ ২রা মে রাতে জগদ্দল বিধানসভা কেন্দ্রের ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের ১৭১ নম্বর বুথ সভাপতি শ্যামনগর রাহুতা বি আর এস কলোনীর বাসিন্দা কমল মন্ডলের বাড়িতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

ওইদিন কমল-সহ তার স্ত্রী ও মা-কে মারধর করা হয়। আক্রান্ত বিজেপি কর্মীর মা শোভারানী মন্ডলকে ( ৬৪) কল্যাণীর জে এন এম হাসপাতালে ভর্তি করা হলে পরদিন সকালে তাঁর মৃত্যু হয়।
মৃতার পরিবারের পক্ষ থেকে জগবন্ধু ঘোষ ওরফে জগা, কৃষ্ণ দাস ওরফে কাঞ্চা, জগবন্ধুর স্ত্রী মৌ ঘোষ, ঝর্ণা মিস্ত্রি ও রতন দাসের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে জগদ্দল থানার পুলিশ জগবন্ধু ঘোষ ও কৃষ্ণ দাস নাম দুই তৃণমূল কর্মীকে গ্রেপ্তার করে। পরবর্তীকালে জগবন্ধু ও কৃষ্ণ জামিন পেয়ে যান।

এদিন নিহতের পরিবারের কাছ থেকে ঘটনার বিস্তারিত বিবরণ শোনেন কেন্দ্রীয় তদন্তকারী দল। যদিও ফটোগ্রাফার-সহ ফরেনসিক টিম বেশ কয়েক ঘন্টা নিহতের বাড়িতে কাটান। তারা নমুনা সংগ্রহ করেন এবং বিভিন্ন এঙ্গেল থেকে ছবি সংগ্রহ করেন।

পরিবারের তিন সদস্যকে সিবিআই জিজ্ঞাসাবাদের জন্য সিজিও কমপ্লেক্সের উদ্যেশ্যে নিয়ে রওনা হয়।