অবতক খবর,সংবাদদাতা :: ভোট কেন্দ্রের ভেতর অভিনেত্রী সাংসদকে দেখে উচ্ছ্বসিত ভোট কর্মী তুলতে গেলো সেল্ফি।সাথে সাথে মিমি চক্রবর্তী চিতকার করে বললেন আরে করছেনটা কি আপনারও চাকরি যাবে আমারো চাকরি যাবে।

জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রের ভোটার অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। পঞ্চম দফায় ছিলো তার ভোট। শনিবার বেলা ১ টা নাগাদ তিনি জলপাইগুড়ি পান্ডাপাড়া জুনিয়র বেসিক স্কুলের১৭/১৫৫ নং বুথে ভোট দিতে আসেন। নিয়ম অনুযায়ী তার থার্মাল চেকিং হয়। এরপর হাতে গ্লাভস পরে ভোটগ্রহণ কেন্দ্রে ঢোকেন তিনি। এরপর ঘটে মজার কান্ড।

দেখা যায় ভোট কর্মীরা তাদের মোবাইল ফোন বার করে অভিনেত্রীর সেল্ফি ছবি তুলতে ব্যাস্ত হয়ে পড়েন। সাথে সাথে চিতকার জুড়ে দেন মিমি চক্রবর্তী। তিনি বলেন আরে করছেন কি আপনারো চাকরি যাবে আমারো চাকরি যাবে। তখন ছবি তোলা বন্দ করেন ভোট কর্মীরা।

এরপর ভোট দিয়ে বের হন সাংসদ। তার পেছন পেছন ভোট গ্রহণ বাদ দিয়ে বের হয়ে আসেন ভোটকর্মীরা। স্কুলের বারান্দায় দারুণ তার সাথে সেল্ফি তোলেন তারা।এরপর ভোট দিয়ে স্থানীয় কালীবাড়িতে পূজো দিয়ে বাড়ি ফিরে যান মিমি চক্রবর্তী।

পরে ঐ ভোটকর্মীকে ভোট কেন্দ্রে বসে মোবাইল খোচাতে দেখা যায়। সেল্ফি তোলার ব্যাপারে তাকে প্রশ্ন করলে কোনো প্রতিক্রিয়া দেননি ঐ ভোটকর্মী।

ঘটনায় জলপাইগুড়ি জেলা নির্বাচনী আধিকারিক মৌমিতা গোদারা বসু টেলিফোনে জানান ভোট কেন্দ্রের বিভিন্ন তথ্য আদান প্রদান করার জন্য দুজনের মোবাইল ফোন ব্যাবহার করার অনুমতি রয়েছে। কিন্তু সেল্ফি তোলা যাবেনা। বিষয়টি আমি ক্ষতিয়ে দেখছি বলে জানান তিনি। পরে কমিশন সুত্রে জানা গেছে ঐ ভোটকর্মীকে সরিয়ে দেওয়া হয়েছে।